ধর্ষণের অভিযোগে গ্রেফতার দক্ষিণী তারকা বিজয় বাবু

|

যৌন হেনস্তার মামলায় গ্রেফতার হলেন মালয়ালম ছবির জনপ্রিয় অভিনেতা ও প্রযোজক বিজয় বাবু। সোমবার যৌন হেনস্থার মামলায় অভিনেতাকে গ্রেফতার করে কোচি পুলিশ। এপ্রিল মাসের ২২ তারিখ বিজয় বাবুর নামে এক দক্ষিণী অভিনেত্রী ধর্ষণের অভিযোগ তোলেন। সেই অভিযোগের ভিত্তিতেই গ্রেফতার করা হয় বিজয় বাবুকে। খবর সংবাদ প্রতিদিনের।

খবরে বলা হয়, গত ২২ এপ্রিল বিজয় বাবুর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন অভিনেত্রী। তার দাবি, সিনেমায় সুযোগ দেয়ার নাম করে তার সঙ্গে একাধিকবার যৌন সম্পর্কে লিপ্ত হয়েছেন বিজয় বাবু। এমনকি, কোচির ফ্ল্যাটে ডেকে ধর্ষণ করার অভিযোগও জানিয়েছেন অভিনেত্রী। তার অভিযোগের ভিত্তিতেই মামলা নথিভুক্ত করে পুলিশ।

অন্যদিকে, ফেসবুক লাইভে এসে অভিনেত্রীর নাম উল্লেখ করে নিজের বিরুদ্ধে ওঠা যাবতীয় অভিযোগ অস্বীকার করেছেন বিজয় বাবু। তিনি জানান, ২০১৮ সাল থেকে ওই উঠতি অভিনেত্রীকে চেনেন। অডিশন নেয়ার পর নিজের প্রযোজনায় তৈরি সিনেমায় অভিনয়ের সুযোগও দিয়েছেন। কিন্তু সেই মেয়েই আজ মিথ্যা কথা বলে তার সম্মানহানি করার চেষ্টা করছে।

বিজয় বাবুর দাবি করেছিলেন, তিনিই হেনস্তার শিকার হয়েছেন। তাকে একাধিক মেসেজ পাঠিয়েছেন ওই অভিনেত্রী। সেখানে নিজেকে মানসিক অবসাদের শিকার হিসেবে দাবি করেছেন। এমন মেসেজের প্রায় চারশো স্ক্রিনশট দেখাতে পারেন বলেই দাবি করেছেন বিজয় বাবু। গত দেড় বছরে ওই অভিনেত্রীকে একটি মেসেজও পাঠাননি বলে জানান তিনি।

বিজয় আরও জানিয়েছেন, তিনি এখানে প্রতারিত। এভাবে ভিন্ন ‘মি টু’ (Me Too) আন্দোলনের সময় এসে গিয়েছে। এমন অপচেষ্টা কিছুতেই বরদাস্ত করবেন না তিনি। অভিনেত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করবেন বলেও জানিয়েছেন তিনি।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply