সাভারে স্বেচ্ছাসেবক পার্টির নেতাকে কুপিয়ে জখম

|

স্টাফ করেসপন্ডেন্ট, সাভার:

সাভারের আশুলিয়ায় স্বেচ্ছাসেবক পার্টির নেতা আবুল হাসনাত আজাত (৪৫) ও এক রিকশা চালককে কুপিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (২৬ জুন) গভীর রাতে আশুলিয়ার শেরআলী মার্কেট ত্রিমোড় এলাকার এ ঘটনা ঘটে।

আবুল হাসনাত আজাদ স্বেচ্ছাসেবক পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা জেলা স্বেচ্ছাসেবক পার্টির সভাপতি। আর রিকশাচালকের নাম মনির হোসেন (৪০)।

প্রত্যক্ষদর্শী নিরাপত্তা কর্মী সবুর উদ্দিন জানান, হাসনাত রিকশা করে বাড়ির দিকে যাচ্ছিল। এ সময় তার রিকশা ত্রিমোড় এলাকায় পৌঁছালে দুই যুবক তাদের রিকশার গতিরোধ করে। রিকশা থেকে হাসনাত নামলে এক যুবক চাকু দিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে দুই ঘাড়ে, পেটে ও পিঠেসহ ছয় জায়গায় আঘাত করে। চাকু হাতে যুবককে আটকাতে গেলে রিকশাচালক মনির হোসেনকেও কুপিয়েছে দুর্বৃত্তরা। এ সময়ে তাদের চিৎকারে আশেপাশের লোকজন আসলে দুর্বৃত্তরা সাভারে স্বেচ্ছাসেবক পার্টির নেতাকে কুপিয়েছে দুর্বৃত্তরা।

এ সময় স্থানীয়রা হাসনাত ও রিকশাচালক মনিরকে উদ্ধার করে সাভারে এনাম মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে যান। পরে সেখান থেকে হাসনাতকে উন্নত চিকিৎসার জন্য রাজধানীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) মাসুদ রানা বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। আশেপাশের সিসিটিভির ফুটেজ উদ্ধার করছি৷ অভিযুক্তদের আটকের চেষ্টা চলছে। ভুক্তভোগীরা হাসপাতালে রয়েছে। তাদের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইউএইচ/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply