মুক্তামণির পরিবারকে প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তা প্রদান

|

সাতক্ষীরা প্রতিনিধি
সাতক্ষীরার বহূল আলোচিত বিরল রোগে নিহত মুক্তামণির পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে এবং সমবেদনা জানানো হয়েছে। বৃহস্পতিবার সকালে সাতক্ষীরা চার আসনের সংসদ সদস্য এসএম জগলুল হায়দার মুক্তামণির পরিবারকে প্রধানমন্ত্রীর পক্ষে সমবেদনা জানিয়ে এ আর্থিক সহায়তা প্রদান করেন।

এ সময় তার সাথে উপস্থিত ছিলেন স্থানীয় আওয়ালীগ নেতৃবৃন্দ। সংসদ সদস্য এসএম জগলুল হায়দার এ সময় বলেন, আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজ উদ্যোগে মুক্তামণির চিকিৎসার যাবতীয় দায়ভার তিনি গ্রহণ করেছিলেন। মৃত্যুর আগ পর্যন্ত তিনি তার তার চিকিৎসার যাবতীয় দায়ভার গ্রহণ করেন। তাই তার মৃত্যুর পরে প্রধানমন্ত্রীর পক্ষে মুক্তামনির কবর পাকাকরন, টাইলস সামগ্রী ক্রয় এবং মিলাদমাহফিলের জন্য তার বাবা ইব্রাহিম হোসেনের কাছে কিছু আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

উল্লেখ্য এর আগে বুধবার সকাল সোয়া ৮ টার দিকে রক্তনালীতে টিউমার আক্রান্ত সাতক্ষীরার বহুল আলোচিত মুক্তামণি তার নিজ বাড়ি সাতক্ষীরা সদর উপজেলার কামারবায়সা গ্রামে মারা যায়। এ খবর জানাজানি হতেই সাতক্ষীরাসহ দেশজুড়ে শোকের ছায়া নেমে আসে। এক নজর দেখার জন্য সেখানে সাতক্ষীরার বিভিন্ন শ্রেনি পেশার লোক ভিড় জমায়।

এদিকে, মুক্তামনির মৃত্যুতে তার পরিবারে এখনও চলছে শোকের মাতম। মৃত্যুর আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রত্যক্ষ তত্ত্বাবধানে তার চিকিৎসা চলছিল।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply