ফেসবুকে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি, বিএনপি নেতা গ্রেফতার

|

স্টাফ করেসপনডেন্ট, চাঁদপুর:

চাঁদপুরের ফরিদগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে ফেসবুকে কটূক্তি ও হত্যার হুমকির অভিযোগ বিএনপি নেতা আব্দুল হাইকে (৩৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (২৫ জুন) গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে ফরিদগঞ্জ থানার একটি টিম।

গ্রেফতারকৃত আসামি উপজেলার ২নং বালিথুবা ইউনিয়নের মূলপাড়া গ্রামের নিলাম বাড়ির হাফেজ আহমেদের ছেলে। সে ওই ইউনিয়নের ১নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক।

পুলিশ জানায়, গেল ২৩ জুন ফেসবুক আইডি ‘ফরিদগঞ্জের মাটি’-তে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সম্পর্কে মানহানিকর (কটূক্তি) এবং পদ্মা সেতুর মাঝখানে মাননীয় প্রধানমন্ত্রীকে ক্রসফায়ার দিয়ে হত্যার হুমকি দিয়ে স্ট্যাটাস দেয় অভিযুক্ত আসামি। পরে চাঁদপুর পুলিশ সুপারের নির্দেশক্রমে ফরিদগঞ্জ থানা পুলিশ তাৎক্ষণিক বিষয়টির প্রাথমিক তদন্ত করে।

এ ঘটনায় ফরিদগঞ্জ উপজেলার চরকুমিরা গ্রামের পাটোয়ারী বাড়ির মৃত মাহবুবুল বাশার কালু পাটওয়ারীর ছেলে হাজী মাকসুদুল বাশার বাঁধন পাটওয়ারী ডিজিটাল নিরাপত্তা আইন ২০১৮ এর ২৯/৩১/৩৫ ধারায় নিয়মিত মামলা দায়ের করে। পরে পুলিশ আসামিকে গ্রেফতারের জন্য ঢাকা ও নারায়ণগঞ্জসহ বিভিন্ন সম্ভাব্য জায়গায় অভিযান পরিচালনা করে।

সবশেষ গতকাল ২৫ জুন গোপন সংবাদের ভিত্তিতে ফরিদগঞ্জ থানার তদন্তকারী কর্মকর্তা এসআই নুরুল ইসলাম, এএসআই নাঈম ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জ থেকে তাকে গ্রেফতার করে।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply