জেলা পরিষদের জায়গার লীজ দেয়ার অনিয়ম তদন্তে কমিটি গঠন

|

স্টাফ রিপোর্টার, নাটোর
যমুনা টেলিভিশনে সংবাদ প্রচারের পর নাটোরের মোকরামপুরে জেলা পরিষদের লীজ দেয়া জায়গার অনিয়ম তদন্তে পাঁচ সদস্যের কমিটি গঠন করা হয়েছে। বুধবার রাতে পরিষদের মাসিক সভায় সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। জেলা পরিষদের ২নং প্যানেল চেয়ারম্যান মতিউর রহমানকে প্রধান করে গঠিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, পরিষদের সহকারি প্রকৌশলী শাহ মোঃ আশিব, পরিষদের সদস্য অ্যাডভোকেট মানসী ভট্টাচার্য, সানাউল্লাহ আল আজাদ, রইস উদ্দিন রুবেল।

জেলা পরিষদের প্রধান নির্বাহী এনামুল হক জানান, সদর উপজেলার মোকরামপুর এলাকায় জেলা পরিষদের ৫৭ শতক আয়তনের একটি জলাশয় লীজ দেওয়া হয়। পরবর্তীতে গণমাধ্যমে সংবাদ প্রচার হয় জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আকবর তথ্য গোপন করে তার মেয়ে জামাই তারিক হাসান ও জামাইয়ের ভাই মেহেদী হাসানের নামে জমি লীজ নিয়েছেন, যা নিয়ম বর্হিভূত। শুধু তাই নয় সেই জলাশয়ে মাটি ফেলে ভরাট করে বিভিন্ন স্থাপনা নির্মাণ করে সাব লীজ দিয়ে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগও উঠে। এরই প্রেক্ষিতে কমিটি গঠন করে দ্রুত সময়ের মধ্যে প্রতিবেদন দিতে বলা হয়েছে। অভিযোগের সত্যতা পেলে লীজ বাতিল করা হবে।

উল্লেখ্য, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আলী আকবরের চাঁদাবাজি, দোকান দখল, জেলা পরিষদের জমি লীজ সংক্রান্ত অনিয়ম নিয়ে গত ০৭, ০৮ ও ০৯ মে ধারাবাহিক সংবাদ প্রচার করে যমুনা টেলিভিশন।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply