মেসির জন্মদিনে ভক্তদের ফ্রিতে শহর ঘোরালেন আবু তাহের

|

ছবি: সংগৃহীত

ফুটবলের মহাতারকা লিওনেল মেসির অগণিত ভক্ত-সমর্থক ছড়িয়ে আছে গোটা বিশ্বে। ইনস্টাগ্রামের ফলোয়ার সংখ্যায় যাদের খুঁজে পাওয়া যাবে না, আছেন এমন অনেকেই। ঠিক তেমনই এক মেসি-ভক্ত আবু তাহের। পেশায় তিনি রিকশাচালক। ২৪ জুন মেসির জন্মদিনে বিনা ভাড়ায় ভক্তদের শহর ঘুরিয়ে তিনি উদযাপন করলেন তার প্রিয় তারকার বিশেষ দিন।

শুধু মেসিই নয়, আর্জেন্টিনা জাতীয় দলের সমর্থকও তিনি। যেকোনো টুর্নামেন্টে আর্জেন্টিনার হয়ে গলা ফাটাতে দেখা যায় তাকে। সমর্থনের ছোঁয়া আছে আবু তাহেরের রিকশাতেও। পুরো রিকশা জুড়ে রাঙ্গানো আর্জেন্টিনার পতাকার নীল-সাদা রং। মেসি ও ম্যারাডোনার ট্রফি উঁচিয়ে ধরার ছবিটিও আঁকা আছে তার রিকশায়। প্রতি বছরের ২৪ জুন যাত্রীদের ফ্রিতে রাইড দেন আবু তাহের। কয়েকদিন আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিলেন ঢাকার রিকশাচালক আবু তাহের। শহরজুড়ে দাপিয়ে বেড়ানো হাজারো রিকশার ভিড়ে ব্যতিক্রমী একটি রিকশা আসেন সবার নজরে।

আবু তাহেরের ‘মেসি’ রিকশা।

গণমাধ্যমের সাথে আলাপচারিতায় আবু তাহের বলেন, মেসির সমর্থক যারা, যারা আর্জেন্টিনা সাপোর্ট করে তাদেরকে ২৩ ও ২৪ তারিখ এই দুইদিন রিকশায় ফ্রি সার্ভিস দিলাম। তাদের কাছ থেকে কোনো টাকা নিবো না। তাদের দোয়ার উছিলায় যেন কাতার বিশ্বকাপ মেসির হাতে ওঠে।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply