পদ্মা সেতুর উদ্বোধন নিয়ে রিয়াজ-ফেরদৌসের উচ্ছ্বাস

|

পদ্মা সেতু নিয়ে রিয়াজ-ফেরদৌসের উচ্ছ্বাস।

স্বপ্নের পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে উচ্ছ্বাস ও উৎসবে মেতেছে সারাদেশ। সেই উচ্ছ্বাসে সামিল হয়েছে দেশের রাজনীতি, ক্রীড়া ও শোবিজ অঙ্গনের মানুষেরাও। পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে হাজির হয়ে নিজেদের উচ্ছ্বাস ব্যক্ত করেছেন চিত্রনায়ক রিয়াজ ও ফেরদৌস। লেখক আনিসুল হকের ফেসবুক লাইভে যুক্ত হয়ে তারা জানান, জাতি হিসেবে এই দিনটি বাংলাদেশের জন্য গর্ব ও অহংকারের।

চিত্রনায়ক রিয়াজ বলেন, আজ অত্যন্ত আনন্দের একটা দিন। আমাদের স্বপ্নের পদ্মা সেতু বাস্তবে রূপ নিয়েছে। আমাদের পদ্মা সেতুর উদ্বোধন হচ্ছে। আমি মনে করি, এই সেতু বাংলাদেশের গৌরব। এই গৌরব যার হাত ধরে এসেছে, কৃতজ্ঞতা সেই প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। উনি প্রমাণ করেছেন, আমরা হারতে শিখিনি, হারতে জানি না।

পদ্মা সেতু সম্পর্কে এক কথায় চিত্রনায়ক ফেরদৌস বলেন, পদ্মা সেতু আমাদের স্বপ্ন। এই স্বপ্ন বাস্তবায়নে সে সাহস দেখিয়েছেন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তার একক সিদ্ধান্তে ও একাগ্রতায় আমরা পদ্মা সেতুর উদ্বোধন অনুষ্ঠানে আসতে পেরেছি। জাতি হিসেবে আমাদের জীবনের অন্যতম শ্রেষ্ঠ দিন আজ। আমরা আজ এক ইতিহাসের সাক্ষী হলাম।

পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে রিয়াজ-ফেরদৌস ছাড়াও দেশের বিনোদন জগতের আরও অনেকে উপস্থিত ছিলেন। এর মধ্যে আছেন চিত্রনায়িকা নিপুণ আক্তার, অভিনেত্রী শমী কায়সার, আফসানা মিমি, জায়েদ খান, গীতিকার কবির বকুল প্রমুখ।

আরও পড়ুন: পদ্মা সেতুর টোল অ্যাম্বুলেন্সে ফ্রি ও বিদেশিদের বাহনে দ্বিগুণ করার অনুরোধ ডা. জাফরুল্লাহর

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply