নোয়াখালীতে অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের ৪ সদস্য আটক

|

আটককৃত কিশোর গ্যাংয়ের ৪ সদস্য।

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মধ্যম নাজিরপুর এলাকায় অভিযান চালিয়ে কিশোর গ্যাংয়ের ৪ সক্রিয় সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এ সময় তাদের কাছ থেকে ২টি রামদা, ২টি ছোরা, ১টি ধামা ও ১টি মোবাইল ফোন জব্দ করা হয়।

শনিবার (২৫ জুন) দুপুরে তাদের বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়। এর আগে শুক্রবার দিবাগত রাতে গ্লোব কারখানা সংলগ্ন বায়তুল নূর জামের মসজিদের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, মধ্যম নাজিরপুর গ্রামের কামাল হোসেনের ছেলে জোবায়ের হোসেন বিপ্লব (২০), একই এলাকার আলী আহম্মদের ছেলে আলী হোসেন রিংকু (২৮), কামাল হোসেনের ছেলে মো. শামীম (১৮) ও আলীপুর এলাকার তাজুল ইসলামের ছেলে মো. আসিফ (১৮)।

পুলিশ জানায়, রাতে নাজিরপুর গ্লোব কারখানা এলাকায় সন্ত্রাসী কার্যক্রম চালানো এবং প্রতিপক্ষের সাথে সংঘর্ষে লিপ্ত হওয়ার জন্য অস্ত্রসহ কিশোর গ্যাংয়ের সদস্যরা একত্রিত হয়েছে এমন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের একটি দল। সংঘর্ষের প্রস্তুতি নেয়ার সময় বায়তুল নূর জামে মসজিদের সামনে থেকে অস্ত্রসহ ৪ জনকে আটক করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে কয়েকজন পালিয়ে যায়।

গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, আটককৃত ৪ জন কিশোর গ্যাংয়ের সক্রিয় সদস্য। তারা বিভিন্ন এলাকায় সন্ত্রাসীমূলক কার্যক্রমের সাথে জড়িত। তাদের বিরুদ্ধে বেগমগঞ্জ মডেল থানায় অস্ত্র আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply