টেস্টে ঘটতে পারে ম্যাক্সওয়েলের প্রত্যাবর্তন!

|

ছবি: সংগৃহীত

টেস্টে ক্রিকেটে বিস্ময়কর প্রত্যাবর্তন ঘটতে পারে অজি হার্ড হিটার গ্লেন ম্যাক্সওয়েলের। দীর্ঘ ৫ বছর পর অস্ট্রেলিয়ার টেস্ট স্কোয়াডে ডাক পেয়েছেন এই ব্যাটিং অলরাউন্ডার। লঙ্কানদের বিপক্ষে টেস্ট সিরিজে ট্রাভিস হেড ইনজুরিতে পড়ে ছিটকে যাওয়ায় ডাক পড়ে তার। আর ক্রিকেট ডট কম অস্ট্রেলিয়ায় প্রকাশিত খবরেই বলা হয়েছে, টেস্ট স্কোয়াডে ম্যাক্সওয়েলের অন্তর্ভুক্তি একইসাথে, রোমাঞ্চ ও বিস্ময় জাগানিয়া।

২০১৭ সালে বাংলাদেশের বিপক্ষে সবশেষ টেস্ট খেলেছিলেন ম্যাক্সওয়েল। এরপর ৫ বছর সাদা পোষাকে দেখা যায়নি এই ব্যাটিং অলরাউন্ডারকে। ক্যারিয়ারে ৯ টেস্টে এক সেঞ্চুরিতে ৩৩৯ রান করেন ম্যাক্সি। আর বল হাতে নিয়েছেন ৮ উইকেট। বুধবার (২৯ জুন) শুরু হবে শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়ার দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্ট।

এ বছরের শুরুতে অ্যাশেজের সেরা ক্রিকেটার নির্বাচিত হওয়া ট্রাভিস হেডের সাথে ইনজুরিতে পড়েছেন অ্যাশটন অ্যাগারও। তাই হেডের ৫ নম্বর পজিশন নেয়ার জন্য ম্যাক্সওয়েলের সাথে নির্বাচকদের বিবেচনায় আছেন মিচেল মার্শ ও জশ ইংলিস। তবে গত দুই বছর আট মাসের মধ্যে ফার্স্ট ক্লাস ক্রিকেট না খেলা ম্যাক্সওয়েলকে দলে ডাকার অন্যতম কারণ হচ্ছে, তার স্পিন খেলার দক্ষতা পরীক্ষিত হয়েছে সাম্প্রতিক সীমিত ওভারের ক্রিকেটে।

/এম ই





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply