সবার মুখে হাসি, বিএনপির মুখে শ্রাবণের মেঘ: কাদের

|

পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষ্যে শিবচরের কাঁঠালবাড়ি ঘাটের অনুষ্ঠানে এসে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সমবেত জনতার উদ্দেশে জিজ্ঞাসা করেন, কেমন আছেন আপনারা? সবাই খুশী? এরপর বলেন, সবার মুখে আনন্দের হাসি আর বিএনপির মুখে শ্রাবণের আকাশের মেঘ। এত ষড়যন্ত্র, এত কূটচাল; তারপরও শেখ হাসিনা পদ্মা সেতু করে ফেললেন। এতে মির্জা ফখরুলের মন খারাপ, বুকে বড় ব্যথা। বড় বিষ জ্বালা। জ্বালায় জ্বালায় মরছে তারা।

কাদের বলেন, যারা বলেন পদ্মা সেতুতে এত টাকা, এত টোল। তারা জানেন না পদ্মা সেতু এই আঞ্চলের মানুষের জন্য কত প্রয়োজন। যারা জানে না, তারা পদ্মা সেতুর গুরুত্ব অনুধাবন করতে পারে না।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী আরও বলেন, শেখ হাসিনার নামে সেতুর নাম দিতে চেয়েছিলাম। কিন্তু নেত্রী কিছুতেই রাজি হননি। তিনি পদ্মা সেতুর নাম নিজের নামে করেননি। কিন্তু বাংলার মানুষের হৃদয়ে তিনি গেঁথে থাকবেন, যতদিন এই পদ্মা সেতু থাকবে। যতদিন এখানে চন্দ্র-সূর্য উদিত হবে।

এর আগে, পদ্মা সেতুর মাওয়া প্রান্তে পদ্মা সেতুর উদ্বোধন পূর্ববর্তী বক্তব্যে কাদের বলেছেন, নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু তৈরি মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন, আমরা পারি। তিনি জাতিকে আত্মবিশ্বাসী করেছেন। গর্বিত করেছেন। তাকে জানাই, স্যালুট। বলেন, পদ্মা সেতু বাংলাদেশের সম্মানের প্রতীকের পাশাপাশি এই সেতুর মাধ্যমে বাংলাদেশ তার অপমানের প্রতিশোধ নিয়েছে।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply