আমি মুক্তিযুদ্ধ দেখিনি, পদ্মা সেতুর উদ্বোধন দেখেছি: শাওন

|

পদ্মা সেতু উদ্বোধনী অনুষ্ঠানে শাওন।

আজ সেই বহু প্রতীক্ষিত দিন। শনিবার (২৫ জুন) সকাল থেকেই শুরু হয়েছে পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠান। সেখানে উপস্থিত ছিলেন অভিনেত্রী মেহের আফরোজ শাওন। তিনি বলেন, আমি মুক্তিযুদ্ধ দেখেনি, পদ্মা সেতুর উদ্বোধন দেখেছি। আমাদের প্রজন্ম যারা আমরা পদ্মাসেতুর উদ্বোধনী দেখছি, সরাসরি বা টেলিভিশনে কিংবা বিশ্বের যেকোনো স্থান থেকে এটা একটা অসাধারণ অনুভূতি।

তিনি বলেন, জাতিগতভাবে যে আমরা হার না মানা জাতি, কেউ চাইলেই যে আমাদের অধিকার হরণ করতে পারে না প্রধানমন্ত্রী শেখ হাসিনার বদৌলতে সেটি আমরা আরও একবার প্রমাণ করলাম এবং অবশ্যই এটি আমাদের সবার জন্য একটি অসাধারণ মুহূর্ত আমাদের সবার জন্য।

প্রসঙ্গত, পদ্মা সেতুর উদ্বোধন উপলক্ষে শনিবার (২৫ জুন) দুপুরে মাদারীপুরের শিবচর উপজেলার কাঁঠালবাড়িতে আওয়ামী লীগ এক জনসভা আয়োজিত হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা জনসভায় যোগ দিয়ে ভাষণ দেবেন। দুপুরে সমাবেশ শুরুর কথা থাকলেও ভোর থেকেই জড়ো হচ্ছেন দক্ষিণাঞ্চলের ২১ জেলাসহ দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা মানুষ।

সরেজমিনে দেখা গেছে, প্রায় ১৫ একর জায়গার ওপর প্রস্তুত করা হয়েছে পদ্মা সেতুর উদ্বোধনী ভেন্যু। পদ্মার তীরে ১১টি পিলারের ওপর ১০টি স্প্যান বিশিষ্ট একটি প্রতীকী অস্থায়ী পদ্মা সেতু নির্মাণের মাধ্যমে জমকালোভাবে সাজানো হয়েছে অনুষ্ঠানস্থল। প্রতীকী সেতুর সামনে স্থাপন করা হয়েছে উদ্বোধনী মঞ্চ। অস্থায়ী সেতুটি ২০০ ফুট লম্বা ও ৮ ফুট চওড়া। আর মঞ্চটি লম্বায় ১৫ ফুট এবং ৪০ ফুট চওড়া। মঞ্চের সামনে একটি ৬০ ফুট লম্বা বিশালাকার নৌকা পানিতে ভাসছে।

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply