প্রমিজ নাগ আত্মহত্যা প্ররোচনা মামলা; নড়াইল থেকে গ্রেফতার প্রেমিকা মিম

|

শুক্রবার সন্ধ্যায় নড়াইলে নিজের বাসা থেকে মিমকে গ্রেফতার করেছে র‍্যাব-৬।

খুলনা ব্যুরো:

খুলনার নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস অ্যান্ড টেকনোলজির ছাত্র প্রমিজ নাগের মৃত্যুর ঘটনায় তার প্রেমিকা একই বিশ্ববিদ্যালয়ের একই বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী সুরাইয়া ইসলাম (মিম)কে গ্রেফতার করা হয়েছে।

শুক্রবার (২৪ জুন) সন্ধ্যায় নড়াইলের কালিয়া উপজেলার বাবুপুর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করার তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৬ এর অতিরিক্ত পুলিশ সুপার বজলুর রশীদ।

এর আগে, বুধবার সন্ধ্যায় নগরীর সোনাডাঙ্গার গোবরচাকা এলাকায় ভাড়া বাসা থেকে প্রমিজের মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পরের দিন বৃহস্পতিবার রাত ১১টায় প্রমিজের চাচাতো ভাই প্রীতিশ কুমার নাগ বাদী হয়ে সোনাডাঙ্গা থানায় সুরাইয়া ইসলাম মিমের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে মামলা দায়ের করেন।

মামলার এজাহারে বলা হয়েছে, একই বিশ্ববিদ্যলায়ের লেখাপড়ার সুবাদে প্রমিজ নাগ ও সুরাইয়া ইসলামের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সুরাইয়া প্রায়ই প্রমিজের বাসায় যাতায়াত করতেন। এক পর্যায়ে বিয়ে করার জন্য প্রমিজের ওপর চাপ দিতে শুরু করেন সুরাইয়া। কিন্তু দুজন ভিন্ন ধর্মের হওয়ায় প্রমিজ তাকে বিয়ে করতে রাজি হননি।

গত ২০ জুন সুরাইয়া আবারও প্রমিজের বাসায় গিয়ে বিয়ের বিষয়ে কথাবার্তা শুরু করেন। একপর্যায়ে প্রমিজের মাথায় ল্যাপটপ দিয়ে আঘাত করে নানা হুমকি দিয়ে চলে যান। ২২ জুন (বুধবার) সুরাইয়া আবারও প্রমিজের বাসায় গিয়ে দরজা বন্ধ দেখতে পেয়ে পাশের মেসের ছেলেদের নিয়ে ঘরের দরজা ভেঙে ভেতরে প্রবেশ করেন। এ সময় তারা প্রমিজকে ঝুলন্ত অবস্থায় দেখতে পান। এ ঘটনার পর সুরাইয়া পালিয়ে যান। পরে প্রমিজকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গ্রেফতারকৃত সুরাইয়া ইসলাম মিমকে শুক্রবার রাতেই রাতেই নগরীর সোনাডাঙ্গা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছে র‍্যাব।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply