১২ হাজার মানুষ নিয়ে পদ্মাসেতুর উদ্বোধনীতে এমপি শাওন

|

ভোলা প্রতিনিধি:

ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও লালমোহন উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুন্নবী চৌধুরী শাওনের নেতৃত্বে লালমোহন ও তজুমদ্দিন থেকে ১২ হাজার মানুষ লঞ্চযোগে পদ্মাসেতুর উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে যাচ্ছে। লালমোহন থেকে ৫টি ও তজুমদ্দিন থেকে ১টি লঞ্চ রিজার্ভ করা হয়েছে।

পদ্মাসেতুর উদ্বোধন ঘিরে এই উৎসবমুখর পরিবেশ সম্পর্কে এমপি শাওন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করেছেন পদ্মাসেতু নির্মাণ করে। দক্ষিণাঞ্চলের মানুষের স্বপ্ন পূরণ হয়েছে এই সেতু নির্মাণের ফলে। এতেই প্রমাণ হয়, শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার, উন্নয়নের সরকার।

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ়তা, সাহস ও সততার কাছে ষড়যন্ত্র পরাভূত হয়েছে। বিশ্ববাসীর কাছে বাংলাদেশের অর্থনৈতিক সক্ষমতা প্রমাণিত হয়েছে। দেশের ভাবমূর্তি উজ্জ্বল হয়েছে। তাই পদ্মাসেতু কেবলই একটি সেতু নয়, এটি জননেত্রী শেখ হাসিনার সততা ও সাহসিকতার প্রতীক।

আগামীকাল শনিবার (২৫ জুন) সকালে পদ্মাসেতুর মাওয়া প্রান্তে সেতুটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি মাদারীপুরের শিবচরের সমাবেশে যোগ দেবেন। সেখানে প্রায় ১০ লাখের বেশি মানুষের সমাগম হবে বলে আশা করা হচ্ছে।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply