টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ, বাদ পড়লেন মুমিনুল

|

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষটিতে টস হেরে ব্যাটিংয়ে নেমেছে বাংলাদেশ। এই ম্যাচে বাংলাদেশের একাদশে এসেছে দুইটি পরিবর্তন।

মুমিনুল হকের জায়গায় খেলবেন এনামুল হক বিজয়। আর, মোস্তাফিজুর রহমানের জায়গায় দলে এসেছেন শরিফুল ইসলাম। এদিকে ওয়েস্ট ইন্ডিজ দলেও একটি পরিবর্তন এসেছে। গুদাকেশ মোটির জায়গায় খেলবেন আন্ডারসন ফিলিপ।

আজ শুক্রবার (২৪ জুন) সেন্ট লুসিয়ার ড্যারেন সামি স্টেডিয়ামে বাংলাদেশ সময় রাত ৮টায় খেলা শুরু হয়।

বাংলাদেশের বিপক্ষে টেস্টে ওয়েস্ট ইন্ডিজের রেকর্ড ভালো হলেও এই মাঠে তারা নিজেদের খেলা সর্বশেষ তিন টেস্ট হেরেছে। এই মাঠে তাদের সর্বশেষ জয় এসেছিল ২০১৪ সালে। তাও এই বাংলাদেশকে হারিয়েই। এদিকে, এই টেস্টের শেষ তিনদিনে বৃষ্টি হওয়ার সম্ভাবনা রয়েছে বলে জানা গেছে।

দুই দলের একাদশ

বাংলাদেশ: তামিম ইকবাল, মাহমুদুল হাসান জয়, নাজমুল হোসাইন শান্ত, এনামুল হক বিজয়, সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন দাস, নুরুল হাসান (উইকেটরক্ষক), মেহেদী হাসান, এবাদত হোসেন, খালেদ আহমেদ ও শরিফুল ইসলাম।

ওয়েস্ট ইন্ডিজ: ক্রেইগ ব্র্যাথওয়েট (অধিনায়ক), জন ক্যাম্পবেল, এনক্রুমাহ বোনার, জারমাইন ব্ল্যাকউড, কাইল মেয়ার্স, জোশুয়া ডি সিলভা (উইকেটরক্ষক), রেমন রেইফার, আলজারি জোসেফ, কেমার রোচ, আন্ডারসন ফিলিপ ও জেডন সিলস।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply