পদ্মা সেতু নিয়ে বাংলাদেশকে অভিনন্দন পাকিস্তানের প্রধানমন্ত্রীর

|

শেখ শাহবাজ শরিফ। ছবি: সংগৃহীত।

অপেক্ষার পালা প্রায় শেষ। আর মাত্র কয়েক ঘণ্টা পরই শনিবার (২৫ জুন) উদ্বোধন হবে পদ্মা সেতু। এরই মধ্যে বিভিন্ন দেশের নেতারা বাংলাদেশকে অভিনন্দন জানিয়েছেন। এবার অভিনন্দন জানালেন পাকিস্তানের প্রধানমন্ত্রী মোহাম্মদ শাহবাজ শরিফ।

শুক্রবার (২৪ জুন) এ নিয়ে পাক প্রধানমন্ত্রী স্বাক্ষরিত এক মিডিয়া নোট প্রকাশ করেছে ঢাকাস্থ পাকিস্তান দূতাবাস। সেখানে বলা হয়েছে, পদ্মা সেতু নির্মাণ প্রকল্প সম্পাদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও বাংলাদেশের মানুষকে আন্তরিক অভিনন্দন। পদ্মা সেতুর উদ্বোধন বাংলাদেশের উন্নয়নের পথযাত্রায় একটি মাইলফলক হয়ে থাকবে। সেই সাথে বাংলাদেশকে অন্তর্ভুক্তিমূলক এবং টেকসই প্রবৃদ্ধির মধ্য দিয়ে এগিয়ে নিয়ে যাওয়ার ক্ষেত্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃঢ় সংকল্পের প্রমাণ এটি। বাংলাদেশের সব উন্নয়ন ও সমৃদ্ধি বজায় রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং দেশটির সাধারণ মানুষের সুস্বাস্থ্য কামনা করছি।

প্রসঙ্গত, শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতু উদ্বোধন করতে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী অনুষ্ঠানের সকল প্রস্ততি ইতোমধ্যেই সম্পন্ন হয়েছে। পদ্মার দুই পাড়ের ২১ জেলার মানুষ এখন সময় গুণছেন সেই বহুল আকাঙ্ক্ষিত এই সেতু উদ্বোধনের।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply