খাবারে বেশি লবণ দেয়ায় পুত্রবধূকে গুলি করে হত্যা করলেন শ্বশুর!

|

ছবি: প্রতীকী

খাবারে বেশি লবণ দেয়ার ‘অপরাধে’ পুত্রবধূকে গুলি করে খুন করার অভিযোগ উঠলো ৮০ বছর বয়সী এক বৃদ্ধের বিরুদ্ধে। ইতোমধ্যে এই ঘটনায় শ্বশুর গফুরকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশে। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানায়, ঘটনার কথা প্রথমে অস্বীকার করেন অভিযুক্ত শ্বশুর গফুর। তদন্তকারীদের কাছে তিনি দাবি করেন যে, কয়েকজন আততায়ী তাদের বাড়িতে ঢুকে গুলি চালায়। সেই গুলিতেই প্রাণ হারিয়েছেন তার পুত্রবধূ সুলেমা। কিন্তু গফুরের দেয়া বক্তব্যের সঙ্গে তার কন্যা তাসমিনা ও পুত্র ইরশাদের বয়ান মেলেনি। এরপরই গফুরকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ। সে সময় খুনের কথা স্বীকার করেন বৃদ্ধ।

খবরে বলা হয়, এই খবর পুলিশকে জানান ইরশাদ। পরে পুলিশ গিয়ে রক্তাক্ত অবস্থায় মেঝে থেকে সুলেমার দেহ হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা সুলেমাকে মৃত বলে ঘোষণা করেন।

প্রতিবেদনে আরও বলা হয়, পুলিশ শ্বশুর গফুরকে কোনো প্রশ্ন না করা সত্ত্বেও আততায়ীদের বাড়িতে ঢুকে পড়ার কথা বার বার বলতে থাকেন তিনি। তাতেই সন্দেহ বাড়ে পুলিশের। কীভাবে আততায়ীরা বাড়িতে ঢুকলো, এ কথা জানতে চাওয়ায় তখন ঘাবড়ে যান অভিযুক্ত বৃদ্ধ। এই সময় তিনি পিছনের দরজা দেখান। কিন্তু সেটি ভিতর থেকে বন্ধ ছিল। যার জেরে গফুরকে ঘিরে সন্দেহ বাড়ে পুলিশের।

এদিকে, খাবার নিয়ে প্রায়ই শ্বশুর ও পুত্রবধূর মধ্যে ঝামেলা হতো বলে দাবি করেছেন প্রতিবেশীরা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply