শেরপুরে স্ত্রী, শাশুড়িসহ ৩ জনকে গলাকেটে হত্যা

|

শেরপুর প্রতিনিধি:

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামে স্ত্রী, শাশুড়ি ও জেঠা শ্বশুরকে কুপিয়ে হত্যার অভিযোগ উঠেছে মেয়ের জামাইয়ের বিরুদ্ধে। এ ঘটনায় আরও ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজে ভর্তি হয়েছেন। ঘাতক মিন্টু মিয়া পলাতক রয়েছে।

বৃহস্পতিবার (২৩ জুন) রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহতরা হলেন, মনু মিয়ার কন্যা মনিরা বেগম (৪০), শেফালী বেগম (৬০) ও মৃত নুর জামালের ছেলে মাহমুদ হাজী (৬৫)। আহতরা হলেন, আহাদ আলীর স্ত্রী বাচ্চুনী বেগম (৫২), জয়নাল আবেদীনের ছেলে মনু মিয়া (৭৫) ও মনু মিয়ার ছেলে শাহাদাৎ হোসেন (৪০)। তবে কী কারণে এই হামলার ঘটনা ঘটেছে তা জানা যায়নি।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত ৮টার দিকে বোরখা পরিহিত অবস্থায় মিন্টু মিয়া ও একজন সহযোগী নিয়ে কাকিলাকুড়া ইউনিয়নের খোশালপুর পুটল গ্রামের মনু মিয়ার বাড়িতে হামলা চালায়। হামলাকারীরা ধারালো অস্ত্র দিয়ে ৩ জনকে গলাকেটে এবং আরও ৩ জনকে এলোপাথাড়ি কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলা হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে আনার পথেই একজন মারা যান। বকশীগঞ্জ হাসপাতালে আনার পর রাত ১০টার দিকে আরও দুইজনের মৃত্যু হয়।

শেরপুরের পুলিশ সুপার (এসপি) হাসান নাহিদ চৌধুরী বিষয়টি নিশ্চিত বলেন, ঘটনাস্থলেই মনিরা বেগমের মৃত্যু হয়েছে এবং অন্য দুইজন বকশীগঞ্জ হাসপাতালে নিয়ে যাওয়ার পর মারা যায়। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা চলছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply