‘আগামী মৌসুমে আমরা ইতিহাসের সেরা মেসিকে দেখতে পাব’

|

ছবি: সংগৃহীত

স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সাথে দুই দশকের সম্পর্ক চুকিয়ে গত বছরই ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) যোগ দিয়েছেন লিওনেল মেসি। সেখান থেকে বিদায় জানিয়ে নতুন ক্লাবে যোগ দেয়াটা সহজ ছিল না লিওনেল মেসির জন্য। তবুও নিয়তিকে মেনে নিয়ে অশ্রুসিক্ত চোখে ইতি টানতে হয়েছিল বার্সেলোনা অধ্যায়ের।

কাতালান ক্লাবটির সমর্থকদের জন্য মেসির বিদায়ের দিনটি বেদনাময় হলেও ভিন্ন চিত্র ছিল পিএসজির সমর্থকদের। ক্লাবে যোগ দেয়ার দিনে তারা সাদরে গ্রহণ করে আর্জেন্টাইন এই তারকাকে। তবে মুদ্রার উল্টো পিঠ দেখতে খুব একটা সময় লাগেনি মেসির।

বার্সেলোনায় গোলের বন্যা বইয়ে দেয়া মেসি পিএসজিতে এসে হয়ে গেলেন নিষ্প্রভ। সাতবারের ব্যালন ডি’অর জয়ী এই ফুটবলার গত মৌসুমে করেছেন মাত্র ১১টি গোল। শুনতে হয়েছে দর্শকদের দুয়োধ্বনি। তবে এমন দুঃসময়ে মেসি পাশে পেয়েছেন ক্লাবটির সভাপতি নাসের আল খেলাইফিকে।

খেলাইফি বলেছেন, গত মৌসুমটা মেসির ভালো কাটেনি। তবে এক মৌসুম দিয়ে কখনোই এই তারকাকে বিচার করা যাবে না। সে দীর্ঘদিন ভিন্ন পরিবেশে খেলেছে। তাই হয়তো মানিয়ে নিতে সমস্যা হয়েছিল মেসির।

তবে, খুব দ্রুতই লিওনেল মেসি তার হারানো ফর্ম ফিরে পাবেন বলে আশা খেলাইফির। তিনি বলেন, মৌসুমটা কোনোভাবেই সহজ ছিল না। প্রতিটি ম্যাচই ছিল প্রতিদ্বন্দ্বিতায় ঠাসা। তবে আগামী মৌসুমে আমরা ইতিহাসের সেরা মেসিকে দেখতে পাব।

এর আগে, মেসির খারপ সময়ে পাশে পেয়েছিলেন বন্ধু নেইমারকে। তখন এই ব্রাজিলিয়ান তারকা জানিয়েছিলেন লিও’র খেলা সতীর্থরা বুঝতে না পারায় মৌসুমটা ভালো যায়নি তাদের। সূত্র: স্পোর্টসকিডা।

জেডআই/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply