নদীতে গোসল করতে নেমে নিখোঁজের একদিন পর যুবকের মরদেহ উদ্ধার

|

হিলি প্রতিনিধি:

দিনাজপুরের বিরামপুরে শাখা যমুনা নদীতে গোসলে নেমে নিখোঁজের একদিন পর রাব্বি হাসান (১৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। বৃহস্পতিবার (২৩ জুন) বেলা সাড়ে চারটার দিকে পৌরশহরের ঘাটপাড় ব্রিজের কাছ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

নিহত রাব্বি হোসেন নীলফামারী সদর উপজেলার গাছবাড়ি এলাকার আব্দুল ওহাবের ছেলে। সে বিরামপুরে পদ্মকলি সুইটস নামের একটি মিষ্টির কারখানায় শ্রমিক হিসেবে কাজ করত।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত জানান, বুধবার দুপুরে বৃষ্টির সময় মিষ্টি কারখানার ছয় শ্রমিক নদীর পশ্চিম পাড়ের জমিতে ফুটবল খেলা শেষে গোসলের জন্য রাব্বি ও চয়ন নামের দুই জন নদীতে ঝাঁপ দেয়। এসময় চয়ন সাঁতারে পাড়ে উঠে আসলেও রাব্বি নদীতে ডুবে নিখোঁজ হয়। পরে স্থানীয় ফায়ার সার্ভিসের একটি দল সন্ধ্যা পর্যন্ত তাকে উদ্ধার করতে না পেরে রংপুরে ফায়ার সার্ভিসের ডুবুরি দলকে খবর দেয়।

বিরামপুর ফায়ার সার্ভিস কর্মকর্তা সোহরাব হোসেন জানান, বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত নদীর প্রায় এক কিলোমিটার এলাকা খোঁজাখুঁজি করে বিকেল সাড়ে চারটার দিকে ঘাটপাড় ব্রিজের দক্ষিণ পাশ থেকে রাব্বির ভাসমান মরদেহ উদ্ধার করা হয়।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply