অর্থনৈতিক বিরোধের জেরে কুমিল্লায় ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন

|

কুমিল্লা ব্যুরো:

কুমিল্লার দেবিদ্বারে জমিসংক্রান্ত ও অর্থনৈতিক বিরোধের জের ধরে বড় ভাইয়ের ছুরিকাঘাতে খুন হয়েছে ছোট ভাই। ঘটনাটি বৃহস্পতিবার (২৩ জুন) দুপুর আড়াইটার দিকে দেবিদ্বার পৌর এলাকার ভিংলাবাড়ি গ্রামের মধ্যপাড়ার আরব আলী ব্যপারীর বাড়িতে ঘটে। নিহত জাহাঙ্গীর আলম ও ঘাতক আলমগীর হোসেন ভিংলাবাড়ি গ্রামের মৃত আবুল হাসেম (হাসু) ব্যপারীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দুপুরে জাহাঙ্গীর আলম (৩২) তার বড় ভাই মো. আলমগীর হোসেন (৩৬) এর নিকট চিকিৎসার জন্য পাওনা ২০ হাজার টাকা চাইলে এ নিয়ে দুই ভাইয়ের মধ্যে বাক-বিতন্ডার শুরু হয়। এক পর্যায়ে ক্ষুব্ধ হয়ে বড় ভাই আলমগীর দৌড়ে এসে জাহাঙ্গীরের পেটে ছুরিকাঘাত করেন। এসময় ছুরিকাহত হয়ে জাহাঙ্গীর মাটিতে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে দ্রুত দেবিদ্বার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর থেকে ঘাতক আলমগীর পলাতক।

এ বিষয়ে দেবিদ্বার থানার ওসি কমল কৃষ্ণ ধর জানান, সম্পত্তি ও টাকা পয়সার লেনদেন নিয়ে ভাইয়ে ভাইয়ে দ্বন্দ্বের কারনে ভাইয়ের ছুরিকাঘাতে ভাই খুন হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ঘাতককে ধরতে পুলিশ মাঠে কাজ করছে।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply