আবারও প্রেমে পড়েছেন নাগা!

|

থাকছেন একই এলাকায়, যাতায়াত শুরু করেছেন বাড়িতেও! কেবল তাই নয়, নিয়মিত একই গাড়িতেও দেখা যাচ্ছে দুই তারকাকে। সামান্থা রুথ প্রভুর সঙ্গে বিয়ে ভাঙার পর ভীষণ একা হয়ে গিয়েছিলেন তার প্রাক্তন স্বামী ও অভিনেতা নাগা চৈতন্য। তবে তিনি আর হয়তো একা নন। ‘মুভ অন’ করে ফেলেছেন ইতোমধ্যেই। সামান্থার প্রেম আর স্মৃতি ভুলে নতুন সঙ্গী হয়তো খুঁজে পেয়েছেন সুপারস্টার নাগার্জুনার পুত্র। কে সেই নারী?

প্রায় চার বছরের রঙিন দাম্পত্য জীবন তাদের। কিন্তু হঠাৎই জনপ্রিয় অভিনেত্রী সামান্থা আর নাগা চৈতন্যর বিবাহবিচ্ছেদের খবরে কষ্টে পেয়েছিলেন তাদের হাজারো অনুরাগী। গত বছর অক্টোবরে দক্ষিণের এ তারকা দম্পতি যৌথ বিবৃতির মাধ্যমে তাদের বৈবাহিক সম্পর্কের ইতির কথা ঘোষণা করেন।

তাদের বিচ্ছেদের কারণ নিয়ে ভক্ত ও গণমাধ্যমে চলছিল চুলচেরা বিশ্লেষণ। এ নিয়ে ডালপালা মেলেছিল নানান জল্পনা। যদিও সামান্থা এখন তার একলা জীবন চুটিয়ে উপভোগ করছেন। কিন্তু এদিকে জোর গুঞ্জন যে, নাগা চৈতন্য এক বলিউড নায়িকা তথা মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন।

জানা গেছে, নাগা হায়দরাবাদের জুবিলি হিলে নতুন বাংলো কিনেছেন। বাংলোটির কাজ এখনও চলছে। সেখানেই নাগা ব্যস্ত বাংলোটিকে মনের মতো করে সাজাতে। সম্প্রতি অভিনেত্রী তথা মডেল সবিতা ধুলিপালাকে নাগার সঙ্গে তার নতুন বাংলোতে দেখা গেছে। আমাজন প্রাইম ভিডিওর ‘মেড ইন’ ওয়েব সিরিজে সবার নজর কেড়েছিলেন সবিতা।

জুবিলি হিলের নির্মাণাধীন সেই ভবনে নাগা আর সবিতা বেশ কিছু সময় একসঙ্গে কাটিয়েছেন বলে গুঞ্জন শোনা যাচ্ছে। জানা গেছে, নাগা আর সবিতা একে অপরের সঙ্গে বেশ সাবলীল ছিলেন। আর তাদের চোখেমুখে তখন উচ্ছ্বাস ধরা পড়েছিল। এরপর তারা একসঙ্গে বাংলো থেকে বের হয়ে গাড়িতে চেপে চলে যান। তবে তাদের এর আগেও একাধিকবার একসঙ্গে দেখা গেছে।

‘মেজর’ সিনেমার প্রচারণার জন্য সবিতা হায়দ্রাবাদের যে হোটেলে উঠেছিলেন, নাগাকে সেই হোটেল এরিয়াতেও একাধিকবার দেখা গেছে। এছাড়া জন্মদিনসহ বিভিন্ন অনুষ্ঠানে এই জুটি একসঙ্গে পাপারাজ্জিদের ক্যামেরায় ধরা পড়েছেন। একদিকে নাগা-সবিতার নতুন প্রেম নিয়ে যখন মুম্বাই ইন্ডাস্ট্রি উত্তাল, তখন নাগা চৈতন্য এই গুঞ্জনের জন্য দায়ী করলেন তার প্রাক্তন স্ত্রী সামান্থাকে।

নাগা জানিয়েছেন, এ গুজব সামান্থার পরামর্শে তার প্রচার টিম কোনো উদ্দেশ্য নিয়েই ছড়িয়েছে। আর নাগার এ বক্তব্যে মারাত্মক চটেছেন সামান্থা।

ইতোমধ্যে তিনি টুইটে নাগার নাম উল্লেখ না করেই কড়া জবাবও দিয়েছেন। টুইটে সামান্থা লিখেছেন, সোশ্যাল মিডিয়ায় ফ্যানদের মাতামাতি আমি ভালবাসি। কারণ এর মাধ্যমেই আমি সবার সাথে সরাসরি যুক্ত হতে পারি। তাই বলে সবকিছু আমি বরদাশত করবো না, বিশেষ করে আমাকে নিয়ে মিথ্যাচার।

সুপারস্টার নাগার্জুনা পুত্র সবসময় নিজের ব্যক্তিগত জীবনকে সবার থেকে আড়ালে রাখতে পছন্দ করেন। তাই এ ব্যাপারে হয়তো কোনোদিনই প্রকাশ্যে কিছু বলবেন না তিনি। নাগা-সবিতার সত্যি সত্যি প্রেমের সম্পর্ক, নাকি তারা নিছকই বন্ধু, তা নিয়ে এখনই নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply