নরসিংদীতে কর্মচারীর হাতে সাবেক মেম্বার খুন, গ্রেফতার ৩

|

স্টাফ করেসপনডেন্ট, নরসিংদী:

নরসিংদীর হাজীপুরে ব্যবসায়িক দেনা-পাওনাকে কেন্দ্র করে সুজিত সুত্রধর (৫২) নামে এক কাঠ ব্যবসায়িকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম।

এর আগে, বুধবার রাত নয়টার দিকে হাজিপুর কাঠ বাজার এলাকায় তার দোকানের কর্মচারী মাসুমের নেতৃত্বে দেশীয় অস্ত্রের আঘাতে খুন হন ব্যবসায়ী সুজিত। নিহত সুজিত সূত্রধর হাজিপুর মাঝিপাড়া এলাকার বাসিন্দা। পেশায় কাঠ ব্যবসায়ী এই ব্যক্তি হাজীপুর ইউনিয়ন পরিষদের সাবেক ইউপি সদস্য।

সংবাদ সম্মেলনে পুলিশ জানায়, সুজিত সুত্রধরের কাঠ ব্যবসার দোকানের কর্মচারী মাসুমের সাথে আর্থিক লেনদেন, জমি সংক্রান্ত বিরোধ ও অন্যান্য বিষয় নিয়ে বেশ কিছুদিন ধরে বিরোধ চলছিলো। বিরোধ মেটাতে স্থানীয় ব্যবসায়ীদের নিয়ে বুধবার সন্ধ্যায় হাজিপুর কাঠ বাজার এলাকায় সালিশ বসে। সালিশের এক পর্যায়ে দুই পক্ষই উত্তেজিত হয়ে পড়ে এবং পূর্ব বিরোধ থাকা মামুনের নেতৃত্বে ১০-১২ জনের একটি দল সুজিতের ওপর হামলা চালায়। ঘাড়ে ও গলায় ছুরির আঘাতে রক্তক্ষরণ হয়ে হাসপাতালে নেয়ার পথে মারা যায় সুজিত।

ঘটনার পর, রাতে অভিযান চালিয়ে মাসুম, শিমুল মাহমুদ এবং সোহাগ মিয়া নামে ৩ জনকে গ্রেফতার করে পুলিশ। বাকিদেরও গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় পুলিশ সুপার।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply