নরসিংদীতে রেস্টুরেন্টের সহকর্মীকে ধর্ষণের অভিযোগ, অভিযুক্ত আটক

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীতে একটি রেস্টুরেন্টের এক সহকর্মীকে (১৯) ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (২৩ জুন) অভিযুক্ত রেস্টুরেন্ট কর্মী আশরাফুল আলমের বিরুদ্ধে সদর মডেল থানায় মামলা দায়ের করেছেন ভুক্তভোগী।

মামলার অভিযোগে ভুক্তভোগী উল্লেখ করেন, তিনি নাগরিয়াকান্দি এলাকার একটি বাড়িতে ভাড়াটিয়া হিসেবে বসবাস করেন। গত দুই মাস ধরে নাগরিয়াকান্দির শেখ হাসিনা সেতুর পূর্ব পাশে অবস্থিত পূর্বাশার আলো নামক একটি রেস্টুরেন্টে কর্মী হিসেবে চাকুরি করতে শুরু করেন তিনি। অভিযুক্ত আশরাফুল আলমও একই রেস্টুরেন্টে কাজ করেন। এ সুবাদে আশরাফুল আলম বিভিন্ন সময় তাকে প্রেমের প্রস্তাব দেয়াসহ কুপ্রস্তাব দিয়ে আসছিল। তার প্রস্তাবে রাজি না হওয়ায় ভূক্তভোগীকে বিভিন্নভাবে ভয়ভীতিও দেখিয়ে আসছিল অভিযুক্ত আলম।

ভূক্তভোগী আরও উল্লেখ করেন, গত ১৫ জুন রাত সাড়ে ৯টার দিকে ওই রেস্টুরেন্টের ভেতরে বেকারি কক্ষে বিশ্রাম করার জন্য ঢুকলে আলম সেখানে তাকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর থেকে ভয়ভীতি দেখিয়ে বিভিন্ন বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করে আশরাফুল আলম।

সর্বশেষ গত ১৮ জুন সকাল সাড়ে ১০টায় ভয়ভীতি দেখিয়ে তাকে নরসিংদী বাজারের (হাজীপুর স্টিল ব্রিজ সংলগ্ন) হোটেল রিভারভিউতে নিয়ে যায়। সেখানে তাকে আবারও ধর্ষণ করে আলম। তার এমন নির্যাতনের মাত্রা বাড়তে থাকায় ভূক্তভোগী তার অভিভাবকদের জানান। পরে এই ঘটনায় সদর মডেল থানায় লিখিত অভিযোগ দেন তিনি।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. ফিরোজ তালুকদার বলেন, অভিযোগ পেয়ে ভূক্তভোগীকে ডাক্তারি পরীক্ষার জন্য সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আশরাফুল আলমকে আটক করা হয়েছে বলেও জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply