২৯৯ টাকার জন্য কাজ করি না, ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে বিস্ফোরক জন আব্রাহাম

|

ছবি: সংগৃহীত

বর্তমানে ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে উৎসাহী অনেকেই। বলিউডের বহু তারকাই ওটিটি প্ল্যাটফর্মে কাজ করছেন। দর্শকদেরও ওয়েব সিরিজ নিয়ে উৎসাহ কম নয়। তবে ওটিটিতে মন নেই অভিনেতা জন আব্রাহামের। একজন অভিনেতা হিসাবে ওটিটি পর্দায় কাজ করতে চান না বলেই সাফ জানিয়েছেন তিনি। খবর সংবাদ প্রতিদিনের।

কেন ওটিটি প্ল্যাটফর্মে কাজ করতে চান না, সেই কারণ ব্যাখ্যা করতে গিয়ে বেশ অন্যরকম যুক্তি দিয়েছেন তিনি। জন আব্রাহাম বলেন, আমি বড়পর্দার নায়ক। আর আমি আজীবন নিজেকে সেখানেই দেখতে চাই। শুধুমাত্র শৌচালয়ে যাওয়ার জন্য ট্যাবলেটে কেউ আমার ছবি মাঝপথে বন্ধ করে দেবে, এটা অপমানজনক। মাত্র ২৯৯ অথবা ৪৯৯ টাকার জন্য আমি কাজ করি না। আমার এতে সমস্যা রয়েছে। তবে একজন প্রযোজক হিসাবে ওটিটি প্ল্যাটফর্ম বেশ পছন্দ জনের।

আগামী ২৯ জুলাই মুক্তি পেতে চলেছে জনের পরবর্তী ছবি ‘এক ভিলেন রিটার্নস’। ৮ জুলাই ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে ছবি মুক্তির দিনক্ষণ পিছিয়ে যায়। জন ছাড়াও ছবিতে রয়েছেন তারা সুতারিয়া, অর্জুন কাপুর, দিশা পাটানি। একতা কাপুরের বালাজি মোশন পিকচার্স এবং ভূষণ কুমারের টি সিরিজ প্রযোজিত ওই ছবির প্রোমোশনেই আপাতত ব্যস্ত জন আব্রাহাম। ছবির প্রোমোশনের ফাঁকে ওটিটি প্ল্যাটফর্ম নিয়ে মুখ খোলেন অভিনেতা।

গত মে মাসে জন আব্রাহাম অভিনীত ছবি অ্যাটাক পার্ট ১ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পায়। তারপরেও জনের এই মন্তব্য নিয়ে স্বাভাবিকভাবেই চলছে জোর আলোচনা। জনের এমন মন্তব্য ওটিটিতে কাজ করা অভিনেতাদের আঘাত করবে কিনা, সে প্রশ্নও অবান্তর নয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply