বিএনপি পদ্মা সেতুর আমন্ত্রণ প্রত্যাখ্যান করেনি, বাংলার জনগণকে প্রত্যাখ্যান করেছে: নানক

|

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

সেতু মন্ত্রণালয় থেকে বিএনপিকে পদ্মা সেতু উদ্বোধনের অনুষ্ঠানে আজ আমন্ত্রণ পাঠানো হয়েছিল। কিন্তু বিএনপি তা প্রত্যাখ্যান করেছে। এই প্রত্যাখ্যান বাংলার জনগণকে আপনারা করেছেন, বাংলার মানুষের স্বপ্নকে প্রত্যাখ্যান করেছেন। কাজেই জনগণ আপনাদের প্রত্যাখান করেছে এবং আগামীতেও জনগণ প্রত্যাখ্যান করবে।

আজ বুধবার (২২ জুন) বিকেলে মাদারীপুরের শিবচরের বাংলাবাজার ইলিয়াস আহমেদ চৌধুরী ঘাটে যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবক লীগের নেতা-কর্মীদের সাথে ব্রিফিং অনুষ্ঠানে আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক এসব কথা বলেন।

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য আ. রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বিএম মোজাম্মেল হোসেন, পানি সম্পদ প্রতিমন্ত্রী এনামুল হক শামীম এমপি, যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে নুর পরশ, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মো. মুজিবুর রহমান চৌধুরী নিক্সন এমপি, বিসিআইসির সাবেক সভাপতি ফজলে নাঈম, ইকবাল হোসেন অপু এমপি, নাঈম রাজ্জাক এমপি, মো. আনোয়ার হোসেন, সাহাবুদ্দিন ফরাজী, স্বেচ্ছাসেবক লীগের ভারপ্রাপ্ত সভাপতি মেজবাহ উর রহমান, ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য।

প্রসঙ্গত, পদ্মাসেতুর উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে বিএনপিকে আনুষ্ঠানিক আমন্ত্রণ জানিয়েছিল সেতু বিভাগ। বুধবার (২২ জুন) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে সেতু বিভাগের উপসচিব দুলাল চন্দ্র সূত্রধর নেতৃত্বে কয়েকজন কর্মকর্তা আমন্ত্রণপত্র পৌঁছে দেন।

তবে, এদিন দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ জানিয়েছেন, তার দল আমন্ত্রণ গ্রহণ করেনি। জানা গেছে, বিএনপির সাতজনকে উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছে। আমন্ত্রণকৃতরা হলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ড. মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply