ঝগড়া মিটলো করণ-কার্তিকের!

|

করন জোহর ও কার্তিক আরিয়ান। (ইন্টারনেট থেকে সংগৃহীত ছবি)

এক বছর মুখ দেখাদেখি বন্ধ ছিল বলিউডের নতুন রাজকুমার কার্তিক আরিয়ান ও বিখ্যাত পরিচালক করন জোহরের। করনের সিনেমা থেকে আরিয়ান আচমকা বাদ পড়ার পরেই নাকি তুমুল এ অশান্তির সূচনা। অবশেষে তাদের মধুরেণ সমাপয়েৎ হলো এক অনুষ্ঠানের মঞ্চে, আবারও একসঙ্গে নাচে পা মেলালেন করণ-কার্তিক! ঝগড়াঝাঁটি তবে কী শেষমেশ মিটলো তাদের?

ফিল্ম ইন্ডাস্ট্রি এক অদ্ঙুত জায়গা, এখানে বন্ধুত্ব কিংবা শত্রুতা কোনোটাই চিরস্থায়ী নয়। সময়ে সময়ে সম্পর্ক বদলায়। এইতো কিছুদিন আগের কথা, করণ জোহরের নতুন সিনেমা ‘দোস্তানা টু’তে কাজ করার কথা ছিল কার্তিকের। জাহ্নভি কাপুরের সাথে বেশ কয়েকটা দৃশ্য শ্যুট করাও হয়ে গিয়েছিল আরিয়ানের কিন্তু আচমকাই ঘটলো ছন্দপতন।

অজ্ঞাত কারণে দোস্তানা টু থেকে বাদ দেয়া হয় কার্তিককে। বিবৃতি জারি করে করনের প্রযোজনা সংস্থা ধার্মা প্রোডাকশন্স জানিয়ে দেয়, সিনেমার জন্য নতুন করে তারকা বাছাই করা হচ্ছে। এর জেরেই প্রবল বিবাদে জড়ান করন ও কার্তিক। তারপরেই শুরু দুজনের ঠাণ্ডা লড়াই শুরু। করনের সাথে সব ধরনের যোগাযোগ ও কথা বলা বন্ধ করে দেন কার্তিক।

শুধু তাই নয়, এমনও খবর সামনে আসছিল যে কার্তিককে করণের ধার্মা প্রোডাকশন হাউস ‘ব্ল্যাকলিস্ট’ করে দিয়েছে। হিন্দি সিনেমাজগতের অন্দরই বলতে শুরু করল, কার্তিকের ধার্মায় আর কোনো সিনেমা হবে না। এটি অভিনেতার ক্যারিয়ারের জন্য কতটা ক্ষতিকারক, সে প্রশ্নও উঠলো। করণ এ বিষয়ে কোনো কথা না বললেও, কার্তিক অবশ্য নিজের মুখ খুলেছিলেন।

কিছুদিন আগে দেয়া এক সাক্ষাৎকারে এসব ঝামেলার কথা একেবারেই অস্বীকার করেন কার্তিক। তার দাবি, পুরোটাই গুজব, অশান্তি হয়নি। বরং নিজের কাজেই ব্যস্ত ছিলেন তিনি।

এখন ভক্তদের প্রশ্ন, জমাট বরফ গললো কী করে?

জানা গেছে, আরেক বলিউড অভিনেতা বরুণ ধাওয়ান এ অসাধ্য সাধন করেছেন। তার আসন্ন সিনেমা ‘যুগ যুগ জিও’র গান ‘নাচ পাঞ্জাবিয়া’র সঙ্গে মঞ্চে উঠে একসঙ্গে নাচলেন করণ-কার্তিক। সম্প্রতি একটি অ্যাওয়ার্ড শোয়ে কথা বলতে দেখা যায় তাদের। শুধু তাই নয়, প্রাণ খুলে হাসতেও দেখা গেছে দু’জনকে।

এ ব্যাপারে কেউ-কেউ মনে করছেন, তিক্ততা ভুলে গেলেই ভাল। কেউ-কেউ বলছেন, এসবই পাবলিসিটি স্টান্ট। কারও আবার মনে হচ্ছে, সিনেমার স্বার্থে আর কতো দূরে থাকবেন দুই তারকা!

প্রসঙ্গত, কিছুদিন আগেই মুক্তি পেয়েছে কার্তিক আরিয়ানের ‘ভুল ভুলাইয়া টু’। বর্তমানে দক্ষিণী সিনেমার প্রতাপেও হিন্দি এই সিনেমা বক্স অফিসে ভালো সাড়া ফেলেছে। এরপরেই করণ-কার্তিকের নতুন বন্ধুত্ব দেখে অনেকের মনেই প্রশ্ন জেগেছে, তাহলে কি আবারও ‘দোস্তানা টু’-তে দেখা যাবে কার্তিককে?

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply