ঈদুল আজহায় ‘আইকন ম্যান’ নিয়ে আসছেন ফারিয়া ও অপূর্ব

|

আইকন ম্যানের শুটিং সেটে তোলা ছবি।

‘যদি-কিন্তু-তবুও’ ওয়েব ফিল্মে নুসরাত ফারিয়া ও অপূর্ব জুটি বেঁধেছিলেন প্রায় দুই বছর আগে। সম্প্রতি এবার এ জুটি সঞ্জয় সমাদ্দারের পরিচালনায় ভিন্ন এক গল্পে আবারও জুটি বেঁধেছেন টেলিভিশন ফিচার ফিল্ম ‘আইকন ম্যানে’। ২২ জুন শেষ হচ্ছে শুটিং। কিন্তু, কবে মুক্তি পাচ্ছে ‘আইকন ম্যান’?

সেদিন শহরের উত্তরার একটি শুটিং হাউজে গিয়ে দেখা গেলো দৃশ্য ধারণের প্রস্তুতি। শুটিংয়ে অংশ নেন নুসরাত ফারিয়া, সেখানে ছিলেন জিয়াউল ফারুক অপূর্বও। গল্পের নাম আইকন ম্যান। বর্তমান সময়ের প্রতিযোগিতা, নানান অসঙ্গতি আর প্রতিশোধের ভিন্ন এক দৃশ্যায়নের দেখা মিলবে আইকন ম্যানে। আছে সাসপেন্স আর থ্রিলের শৈল্পিক এক মিশ্রণ।

এ গল্পে ফাহাদ বেগ চরিত্রে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় মুখ জিয়াউল ফারুক অপূর্ব। তিনি বলেন, এটা খুবই ড্যাশিং, একরোখা আর অ্যারোগেন্ট কিন্তু খুবই বুদ্ধিমান একটা ক্যারেকটার। পরিচালক গুরুত্বপূর্ণ কিছু মেসেজ দিতে চান দর্শকদের, এই চরিত্রে অভিনয় করতে আমারও খুব ভালো লাগছে।

তার সাথে আছেন ঢালিউডের আলোচিত অভিনেত্রী নুসরাত ফারিয়া। ফারিয়া অভিনয় করেছেন নোভা চরিত্রে। তিনি বলেন, খুবই স্মার্ট একটা মেয়ের চরিত্রে অভিনয় করছি। এই চরিত্রের পেছনের কিছু গল্প আছে। এই চরিত্রে শুধু গ্ল্যামার না তার থেকেও বেশি কিছু দেখবেন।

‘যদি, কিন্তু, তবুও’ তে একসাথে কাজ করেছিলেন নুসরাত ফারিয়া ও জিয়াউল ফারুক অপূর্ব। আইকন ম্যান ‘যদিও, কিন্তু, তবুও’র থেকে আলাদা অথবা বিশেষ কি না? জানতে চাইলে অপূর্ব বলেন, আগেরটা ছিল রোমান্টিক কমেডি ধরনের গল্প, আর এটা সেরকম কিছু না বরং অপেক্ষাকৃত সিরিয়াস ধরনের গল্প এটা। যেহেতু সিরিয়াস কথা অনেক সময়ই শুনতে বোরিং লাগে তাই এবার চেষ্টা করেছি সহজ করে বলতে।

এ প্রসঙ্গে নুসরাত ফারিয়া বলেন, ‘যদি-কিন্তু-তবুও’ তে আমরা ফাটিয়ে প্রেম করেছি, তবে এবার সেরকম কিছু করছি না।

আলফা- আই এর ব্যানারে আইকন ম্যান নির্মাণ করছেন ছোট পর্দার আলোচিত নির্মাতা সঞ্জয় সমাদ্দার! ২২ জুন শুটিং শেষেই শুরু হবে সম্পাদনার কাজ। আসছে ঈদুল আজহায় বেসরকারি একটি টেলিভিশনে প্রচার হবে টিভি ফিচার ফিল্ম ‘আইকন ম্যান’।

/এসএইচ





সম্পর্কিত আরও পড়ুন





Leave a reply