পদ্মা সেতুর উদ্বোধন: সংযুক্ত মহাসড়কে দুইদিন বন্ধ থাকবে ট্রাক চলাচল

|

ফাইল ছবি।

আগামী ২৫ জুন উদ্বোধন হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত পদ্মা সেতুর। এরই মধ্যে আয়োজনের চূড়ান্ত প্রস্তুতি সম্পন্ন হয়েছে। উদ্বোধন উপলক্ষে আগামী ২৪ জুন সকাল হতে ২৬ জুন পর্যন্ত পদ্মা সেতুর সাথে সংযুক্ত মহাসড়কে কাভার্ড ভ্যান এবং ট্রাক চলাচল বন্ধ থাকবে।

ঢাকা মহানগরী এলাকা থেকে মুন্সিগঞ্জ জেলার মাওয়াগামী কাভার্ড ভ্যান এবং ট্রাকসমূহকে আগামী ২৪ জুন সকাল হতে ২৬ জুন সকাল পর্যন্ত পাটুরিয়া দৌলতদিয়া এবং চাঁদপুর-শরীয়তপুর রুটে ফেরিতে চলাচলের জন্য এই অনুরোধ করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি)।

আরও পড়ুন: রাসায়নিক দুর্যোগে ফায়ার কর্মীদের তৎপরতা নিয়ে রাজধানীতে প্রশিক্ষণ

এদিকে, পদ্মাসেতুর উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে বিএনপিকে আনুষ্ঠানিক আমন্ত্রণ জানিয়েছে সেতু বিভাগ। বুধবার (২২ জুন) সকালে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কার্যালয়ে সেতু বিভাগের উপসচিব দুলাল চন্দ্র সূত্রধর নেতৃত্বে কয়েকজন কর্মকর্তা আমন্ত্রণ পত্র পৌঁছে দেন।

তবে, এদিন দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রিজভী আহমেদ জানিয়েছেন, তার দল আমন্ত্রণ গ্রহণ করেনি। জানা গেছে, বিএনপির সাতজনকে উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ করা হয়েছে। আমন্ত্রণকৃতরা হলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর ও স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ড. মঈন খান, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, নজরুল ইসলাম খান ও ভাইস চেয়ারম্যান হাফিজ উদ্দিন আহমেদ।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply