বিবাহ বিচ্ছেদ নিয়ে অবশেষে কফি উইথ করনে মুখ খুললেন সামান্তা!

|

ছবি: সংগৃহীত।

সুশান্তের মৃত্যুর পর বলিউডে নেপোটিজম বা স্বাজনপ্রীতি নিয়ে ব্যাপক তোপের মুখে পড়েন করন জোহর। সুশান্তকে অপমান ও হেয় করার অভিযোগ ওঠে তার জনপ্রিয় শো ‘কফি উইথ করন’র বিরুদ্ধে। তীব্র বিতর্কের মুখে এক পর্যায়ে করন ঘোষণা করেন, এই শোয়ে আর ফিরবেন না তিনি। তবে অবশেষে ফিরেছে ‘কফি উইথ করন’। নতুন শো শুরু হবে আগাম ৭ জুলাই। সেই শোয়ে প্রথম অতিথি হিসেবে হাজির হবেন দক্ষিণী অভিনেত্রী সামান্তা প্রভু। খবর জি নিউজের।

এরই মধ্যে মূল শ্যুটিংয়ের কাজ শেষ হয়েছে। সেখানে শোয়ের একটি খেলার অংশ হিসেবে সামান্তাকে তার বিবাহ বিচ্ছেদের কারণ জিজ্ঞেস করা হয়। খেলার নিয়ম অনুযায়ী সেই প্রশ্নের উত্তর দিতেই হবে সামান্তাকে। এতদিন ধরে দক্ষিণী ইন্ডাসট্রি থেকে শুরু করে বলিউডে আলোচনার শীর্ষে ছিল সামান্তা ও নাগা চৈতন্যের বিচ্ছেদ। বহু জল্পনা ও বিভিন্ন কথার সৃষ্টি হলেও বিচ্ছেদের কারণ নিয়ে মুখ খোলেননি সামান্তা। তবে এই শোয়ে নাকি এ নিয়ে খোলাখুলি কথা বলেছেন তিনি। জানিয়েছেন ঠিক কী কারণে ভাঙলো সংসার, কেনো ফিরিয়ে দিয়েছিলেন নাগা চৈতন্যের ২০০ কোটি রুপি ভরণপোষণ দেয়ার প্রস্তাবও।

শোয়ে এ নিয়ে বিস্তারিত খুলে বলেছেন সামান্তা। তবে সম্প্রচারের আগে চূড়ান্ত এডিটের সময় এই অংশ বাড় পড়বে কিনা তা এখনই বলা যাচ্ছে না। এই অংশটি বাদ দেয়া না হলে, বিচ্ছেদের কারণ নিয়ে ক্যামেরার সামনে এটিই হতে চলেছে সামান্তার প্রথম সাক্ষাৎকার।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply