ফিটনেস টেস্টে পাশ করে উইন্ডিজ সফরের ছাড়পত্র পেলেন তাসকিন

|

ফিটনেস টেস্টে পাশ করেছেন ইনজুরি থেকে সেরে ওঠা তাসকিন আহমেদ। নেটে পুরো ছন্দে এই পেসারকে বোলিং করতে দেখে তাকে উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ খেলার ছাড়পত্র দিয়েছেন চিকিৎসক ও নির্বাচকরা। প্রায় আড়াই মাস পর ইনজুরি মুক্ত হয়ে আবারও সেরা ছন্দে ফিরতে মুখিয়ে তাসকিন।

বুধবার (২২ জুন) সকালে যথারীতি মিরপুরের ইন্ডোর গ্রাউন্ডে অনুশীলনে ব্যস্ত উইন্ডিজ সিরিজের টি টোয়েন্টি ও ওয়ানডে দলের ক্রিকেটাররা। রিয়াদ, আফিফ, সাইফউদ্দিন, শেখ মেহেদীরা থাকলেও সবার দৃষ্টি ছিল পেসার তাসকিন আহমেদের দিকে।

সদ্য ইনজুরি থেকে সেরে ওঠা তাসকিন এদিন নেটে তুলেছেন গতির ঝড়। উইন্ডিজ সফরের টেস্ট সিরিজ মিস করলেও সাদা বলের দুই ফরম্যাটে কিছুতেই হাতছাড়া করতে চান না এই স্পিড স্টার। দলের সেরা পেস বোলারকে ঝুঁকি মুক্ত রাখতে মাঠে তার সুস্থতা পরীক্ষা করতে হাজির হন দুই নির্বাচক হাবিবুল বাশার ও আব্দুর রাজ্জাক। তাদের সঙ্গী ছিলেন বিসিবির চিকিৎসক ও ফিজিও।

উইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ও ওয়ানডে খেলার ছাড়পত্র পেয়ে দারুণ উচ্ছসিত তাসকিন। সামর্থের সেরাটা দিতে মুখিয়ে এই পেসার।

শুক্রবার (২৪ জুন) সকালে উইন্ডিজ পাড়ি দেবে টি-টোয়েন্টি দলের খেলোয়াড়রা। শেষ মুহুর্তে তাসকিন ছাড়পত্র পাওয়ায় একই দিন সন্ধ্যার ফ্লাইটে ঢাকা ছাড়বেন তিনি।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply