আসছে পুষ্পা: দ্য রাইজ ২, সিক্যুয়েলে বাদ পড়লেন রাশমিকা!

|

ছবি: সংগৃহীত।

বক্সঅফিসে রেকর্ড আয়, ভারত ছাড়িয়ে বাইরের দেশেও দক্ষিণী যে ছবি নিয়ে তোলপাড় শুরু হয়েছিল তার নাম পুষ্পা: দ্য রাইজ। দক্ষিণী চলচ্চিত্রের আল্লু অর্জুন অভিনীত এই ছবি প্রেম, অ্যাকশন এবং ড্রামায় পরিপূর্ণ। ছবিটি মুক্তির ছয়মাস পার হতেই ঘোষণা এলো এর সিক্যুয়েল আসছে। সেই সাথে এই সিক্যুয়েলে রাশমিকা মান্দানার চরিত্রটিকে ঘিরে শুরু হয়েছে জল্পনা। শোনা যাচ্ছে, সিক্যুয়েল থেকে বাদ পড়ছেন অভিনেত্রী। খবর হিন্দুস্তান টাইমসের।

পুষ্পা ছবিটির অসামান্য সাফল্যের পর এর সিক্যুয়েল নিয়ে ভক্ত মহলে এরই মধ্যে শুরু হয়েছে উত্তেজনা। সংশ্লিষ্টদের পক্ষ থেকে সিক্যুয়েলের গল্প নিয়ে তেমন কিছু প্রকাশ্যে না আসায় এই ছবি নিয়ে জল্পনা সর্বত্র। শোনা যাচ্ছে, সিক্যুয়েল থেকে বাদ পড়েছেন রাশমিকা। গল্পের প্রয়োজনে তার পরিবর্তে নেয়া হতে পারে অন্য কাওকে।

আরেক সূত্র থেকে বলা হচ্ছে, এই ছবিতে রাশমিকা থাকলেও এক পর্যায়ে তার চরিত্র শ্রীবাল্লির মৃত্যু হবে। তাই রাশমিকা ভক্তদের বেশ মন খারাপ। যদিও এসব থিওরির কোনোটিই সত্য নয় বলে জানিয়েছেন প্রযোজক ওয়াই রবি শঙ্কর।

এক সাক্ষাৎকারে রবি শঙ্কর বলেন, ছবির গল্পই এখনও পুরোপুরি তৈরি হয়নি। সবটা এখনও আলোচনার পর্যায়ে আছে। সিক্যুয়েল নিয়ে এখন পর্যন্ত যা যা প্রকাশ করা হয়েছে সবটাই জল্পনা। কোনোটাই সত্য নয় বলে দাবি তার। এই সিক্যুয়েলে রাশমিকা থাকছেন বলেও নিশ্চিত করেছেন তিনি।

শোনা যাচ্ছে, আগস্টের প্রথম থেকেই শুরু হবে পুষ্পার সিক্যুয়েলের শ্যুটিং। এখন চূড়ান্ত পর্যায়ের প্রস্তুতি চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply