সামান্থার সাথে বিচ্ছেদের আট মাস পর শোবিতার প্রেমে নাগা?

|

ছবি: সংগৃহীত

সামান্থা রুথ প্রভু আর নাগা চৈতন্য প্রায় চার বছর দাম্পত্য জীবনের পর হঠাৎই বিবাহবিচ্ছেদের ঘোষণা দেন তারা। এই খবরে কষ্ট পেয়েছিলেন তাদের হাজারো অনুরাগী। সামান্থা এখন তার একলা জীবন উপভোগ করছেন। কিন্তু জোর গুঞ্জন যে নাগা চৈতন্য এক বলিউড নায়িকা তথা মডেলের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়, গত সোমবার থেকেই নাগা আর শোবিতার নতুন প্রেম নিয়ে চর্চা শুরু হয়েছে। নাগার মুম্বাইয়ের বাড়িতে যেমন শোবিতাকে দেখা গিয়েছে, তেমনই শোবিতা তার নতুন ছবির প্রচার উপলক্ষে মুম্বাইয়ে যে হোটেলে আছেন, সেখানেও অনেক বার নাগাকে দেখা গিয়েছে। এই দেখাসাক্ষাতের প্রেক্ষিতে ধরে নেয়া হচ্ছে যে, তাদের মধ্যে ঘনিষ্ঠ সম্পর্ক তৈরি হয়েছে। আমাজন প্রাইম ভিডিও’র ‘মেড ইন’ ওয়েব সিরিজে সবার নজর কেড়েছিলেন শোবিতা।

নাগা সব সময় নিজের ব্যক্তিগত জীবনকে সবার থেকে আড়ালে রাখতে পছন্দ করেন। তাই নাগা এ ব্যাপারে হয়তো কোনো দিনই প্রকাশ্যে কিছু বলবেন না। নাগা-শোবিতার সত্যি সত্যি প্রেমের সম্পর্ক, না তারা নিছকই বন্ধু, তা সময়ই বলবে।

এদিকে সামান্থা বিচ্ছেদের পর স্বাধীন জীবন যে পুরোপুরি উপভোগ করছেন, তা তার ইনস্টাগ্রামের খাতাতেই ধরা পড়ে। নিজের ব্যক্তিগত জীবনের পাশাপাশি পেশাগত জীবনও উপভোগ করছেন সামান্থা।

২০১৭ সালের ৬ অক্টোবর গোয়াতে নাগা আর সামান্থা বিবাহ করেছিলেন। চতুর্থ বিবাহবার্ষিকীর কিছুদিন আগেই তারা একে অপরের থেকে আলাদা হওয়ার কথা আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেন। পাকাপাকি বিচ্ছেদের আগে এই দম্পতি কাউন্সেলিং করিয়েছিলেন বলে জানা যায়। তবে এক সময় তারা বিচ্ছেদের সিদ্ধান্ত নেন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply