‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অমিতাভের চেয়ে কয়েক গুণ বেশি পারিশ্রমিক পান রণবীর!

|

ছবি: সংগৃহীত।

নানা কারণে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিকে ঘিরে সরগম বলিউড। আলোচনা, সমালোচনা, বিতর্ক এবং গুঞ্জন নিয়ে বর্তমানে বেশ চর্চায় রয়েছে ছবিটি। এই ছবিতে ধর্মীয় অবমাননার অভিযোগ উঠেছে রণবীর কাপুরের বিরুদ্ধে। তবে আরও একটি নতুন গুঞ্জন উঠেছে ব্রহ্মাস্ত্র নিয়ে। শেনো যাচ্ছে, এই ছবিতে অমিতাভ বচ্চনের চেয়ে কয়েক গুণ বেশি পারিশ্রমিক পেয়েছেন রণবীর। খবর আনন্দবাজার পত্রিকার।

ব্রহ্মাস্ত্র ছবিটি মূলত হিন্দু পুরাণের একটি কাহিনীকে ঘিরে। এতে রণবীর ও অমিতাভ বচ্চনের পাশাপাশি অভিনয় করেছেন আলিয়া ভাট, মৌনি রায়, দক্ষিণী অভিনেতা নাগার্জুন এবং অতিথি অভিনেতা হিসেবে আছেন শাহরুখ খান। এই ছবিতে তাদের প্রত্যেকের পারিশ্রমিক দেখে চোখ কপালে ওঠার মতো।

জানা গেছে, ব্রহ্মাস্ত্রের জন্য অমিতাভ বচ্চন আনুমানিক আট থেকে দশ কোটি রুপি পেয়েছেন। অন্যদিকে রণবীর কাপুর এর জন্য নিয়েছেন ২৫ থেকে ৩০ কোটি। ছবিতে রণবীরের বিপরীতে অভিনয় করেছেন আলিয়া ভাট। শোনা যাচ্ছে ছবির জন্য তিনি পেয়েছেন, ১০-১২ কোটি। তাছাড়া দক্ষিণী অভিনেতা নাগার্জুন পেয়েছেন প্রায় ১১ কোটি। ছবির মূল খল চরিত্রে অভিনয় করেছেন মৌনি রায়। তার পারিশ্রমিক ছিল প্রায় ৩ কোটি। চলতি বছরের ৯ সেপ্টেম্বর মুক্তি পেতে চলেছে ছবিটি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply