সাতক্ষীরার সাবেক ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যাচেষ্টা

|

আহত মোশাররফ হোসেন।

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরা সদর উপজেলার ঘোনা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও সাতক্ষীরা সদর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অধ্যক্ষ মোশাররফ হোসেনকে গুলি করে হত্যাচেষ্টা চালানো হয়েছে। মঙ্গলবার (২১ জুন) বেলা ১২টার দিকে সাতানী শহিদ স্মৃতি ডিগ্রি কলেজের সামনে এ ঘটনা ঘটে। স্থানীয়রা তাৎক্ষণিকভাবে মোশাররফ হোসেনকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আহতের পরিবার সূত্রে জানা গেছে, কাজ শেষে মোশাররফ হোসেন বাড়ি ফেরার উদ্দেশে কলেজ থেকে বাইরে আসেন এবং নিজের মোটরসাইকেল স্টার্ট দেয়ার প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় দুর্বৃত্তরা তাকে লক্ষ্য করে পেছন থেকে গুলি তাক করে। তবে গুলি ছোড়ার আগেই লুকিং গ্লাসে হামলাকারীদের দেখে তিনি মোটরসাইকেল থেকে নেমে পড়েন। এতে গুলি লক্ষ্যভ্রষ্ট হয়ে তার পায়ে এসে লাগে। এরপরই দুর্বৃত্তরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয়রা তাকে উদ্ধার করে সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. কুদরত-এ-খোদা জানান, মোশাররফ হোসেন শঙ্কামুক্ত আছেন। ইতোমধ্যেই সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) স.ম কাইয়ুম এবং সাতক্ষীরা জেলা পুলিশের সদর সার্কেলের সহকারী পুলিশ সুপার মীর আসাদুজ্জামান সাতক্ষীরা মেডিকেল কলেজের অপারেশন থিয়েটার পরিদর্শন করেছেন।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply