সরাইলে চেয়ারম্যানের আপত্তিকর ভিডিও ফাঁস, ‘ভুয়া’ দাবি করে মামলার প্রস্তুতি

|

অভিযুক্ত চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর।

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে এক নারীর সাথে উপজেলা চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুরের আপত্তিকর একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এই নিয়ে সমালোচনা ও বির্তক চলছে পুরো উপজেলা জুড়ে। যদিও রফিক উদ্দিন ঠাকুরের দাবি, এই ভিডিও সর্ম্পকে কিছুই জানেন না তিনি। বলেন, আমাকে সামাজিক ও রাজনৈতিকভাবে হেয় করতে অন্য কারোর ভিডিওতে আমার চেহারা জুড়ে দিয়ে এই ভিডিওটি বানানো হয়েছে। তবে এখনও ভিডিওতে দেখতে পাওয়া নারীর পরিচয় পাওয়া যায়নি। এ নিয়ে মামলা করবেন বলেও জানান চেয়ারম্যান।

সোমবার (২০ জুন) সন্ধ্যার পর থেকে এই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। ৩ মিনিট ৩৪ সেকেন্ডের সেই ভিডিওতে দেখা যায়, সরাইল উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের বহিস্কৃত সাবেক সাধারণ সম্পাদক রফিক উদ্দিন ঠাকুর এক নারীর সাথে অনৈতিক কাজে লিপ্ত রয়েছেন। চেয়ারম্যানের এই কর্মকাণ্ডে বিব্রত স্থানীয়রা। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ নিয়ে সমালোচনার পাশাপাশি ক্ষোভ প্রকাশ করছেন অনেকেই।

রফিক উদ্দিন ঠাকুর তার নানান কর্মকাণ্ডে সরাইলে বেশ বির্তকিত। উপজেলা আওয়ামী লীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি প্রয়াত ইকবাল আজাদ হত্যা মামলার আসামি হওয়ার দায়ে তিনি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদ থেকে বহিস্কৃত হয়েছিলেন। এছাড়া নারীঘটিত একাধিক অভিযোগ তার বিরুদ্ধে আগেও ছিল।

এ ব্যাপারে চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর মঙ্গলবার (২১ জুন) দুপুরে মুঠোফোনে জানান, সামনে সরাইল উপজেলা আওয়ামী লীগের সম্মেলন। আমার জনপ্রিয়তাই কাল হয়ে দাঁড়িয়েছে। এই ঘটনায় মামলা দায়ের করার জন্য প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply