মহারাষ্ট্রে এটিএম মেশিন চাপলেই বের হচ্ছে পাঁচগুণ বেশি টাকা!

|

ছবি: সংগৃহীত

এটিএম মেশিন চাপলেই বের হয় টাকা। তবে সেজন্য অবশ্যই অ্যাকাউন্টে টাকা থাকা লাগবে। তবে যদি এমন হতো যে, বোতাম টিপলেই বের হবে কাড়ি কাড়ি টাকা! অনেকটা সেরকমই ঘটনা ঘটেছে ভারতের মহারাষ্ট্রে। সম্প্রতি সেখানে একটি বেসরকারি ব্যাংকের এটিএম মেশিন থেকে পাঁচগুণ বেশি টাকা বের হতে শুরু করে।

ভারতীয় গণমাধ্যম দ্য হিন্দুর প্রতিবেদনে বলা হয়, এ ঘটনার পর ভাগ্য পরীক্ষায় ওই এটিএম ঘিরে ভিড় জমাতে শুরু করেন অসংখ্য মানুষ। শেষ পর্যন্ত পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।

পুলিশ জানায়, ঘটনাস্থল থেকে নাগপুর শহরের দূরত্ব ৩০ কিলোমিটার। বুধবার (১৫ জুন) ওই এটিএম থেকে ৫০০ টাকা তুলতে গিয়েছিলেন জনৈক ব্যক্তি। নির্দিষ্ট প্রক্রিয়ার পর ৫০০র বদলে ২৫০০ টাকা বের হয় ওই মেশিন থেকে। কিন্তু তার অ্যাকাউন্ট থেকে ৫০০ টাকাই বিয়োগ হয়।

এ ঘটনায় বেশ চমকে যান তিনি। তার মুখ থেকে এটিএম মেশিনের এমন খবর ছড়িয়ে পড়ে মানুষের মুখে মুখে। এরপরেই অসংখ্য মানুষ ভাগ্য পরীক্ষায় ওই এটিএম ঘিরে ভিড় জমাতে শুরু করেন। কিন্তু তাদের হতাশ করে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দেয় পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, ওই এটিএমে টাকা ভরার সময় গোলমাল হয়েছিল, তার ফলেই এই কাণ্ড হয়। ব্যাংকে খবর দেয়া হলে তারা মেশিনের ত্রুটি ঠিক করে দেন।

/এনএএস





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply