সিলেট-সুনামগঞ্জের পাশে দাঁড়াতে জয়া আহসানের আহ্বান

|

ছবি: সংগৃহীত

স্মরণকালের ভয়াবহ বন্যায় ভাসছে সিলেট ও সুনামগঞ্জ। ক্রমশ পানি বেড়ে এই দুই জেলার বন্যা পরিস্থিতির দিনে দিনে অবনতি হচ্ছে। জীবন বাঁচাতে সেখানকার মানুষেরা ছুটছে নানাদিকে।

এমন পরিস্থিতি সিলেট-সুনামগঞ্জের বানভাসি মানুষদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

জয়া আহসান ফেসবুকে লেখেন, ‘দেশের একটি বিভাগের প্রায় ৮০ শতাংশ ডুবে যাওয়ার মতো বন্যা এর আগে বাংলাদেশে হয়নি। সিলেট ও সুনামগঞ্জের ভয়াবহ বন্যা পরিস্থিতির ছবি ও ভিডিও দেখে শিউরে উঠছি। ঝুঁকি এড়াতে বন্ধ করে দেয়া হয়েছে ইলেকট্রিসিটি। ইন্টারনেট এমনকি দেশের অন্যান্য জায়গা থেকেও তাদের সাথে যোগাযোগ বিচ্ছিন্ন। এই পরিস্থিতিতে হৃদয়ের অন্তস্থল থেকে সকলের জন্য প্রার্থনা করছি, প্রকৃতির এই ভয়াবহতা কেটে যাক, সিলেট ও সুনামগঞ্জের সকল মানুষ, পশুপাখি সুরক্ষিত থাকুক। প্রশাসনের সাথে সাথে আমরাও যেন আমাদের সাধ্যমতো তাদের পাশে থাকতে পারি সেই প্রচেষ্টা আমাদের করতে হবে। দেশের সকলেই এগিয়ে আসুন এবং সকলে মিলে একসাথে এই ভয়াবহ পরিস্থিতি যেন কাটিয়ে উঠতে পারি এই প্রার্থনা করি। ‘

এছাড়াও দেশের অন্যতম অভিনেতা সাকিব খানও মানবিক দৃষ্টিকোণ থেকে ভয়াবহ বন্যার কবলে পড়া মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেছেন। বন্যার্ত মানুষের মৌলিক চাহিদা পূরণে তিনি তার সামর্থ্যের মধ্যে অর্থ সহায়তা পাঠানোর উদ্যোগ নিয়েছেন বলে জানা যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply