অংক না পারায় ৩ শিক্ষার্থীকে মেরে আহত

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলায় এক শিক্ষকের বিরুদ্ধে তিন শিক্ষার্থীকে পিটিয়ে আহত করার অভিযোগ উঠেছে। রবিবার উপজেলার ধরখার ইউনিয়নের ধরখার নতুন কুড়িঁ কিন্ডার গার্টেনে এ ঘটনা ঘটে।

আহতরা হলো, চতুর্থ শ্রেণির ছাত্র মারুফ সরকার, নীরব ভূঁইয়া ও লোকমান হোসেন। তাদেরকে আখাউড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা দেয়া হয়েছে। অভিযুক্ত শিক্ষক মাঈনুদ্দিন রনি ওই স্কুলের গণিত বিষয়ের শিক্ষক।

আহত শিক্ষার্থীদের অভিযোগ, রমজান মাসেও তাদের স্কুলে ছুটি নেই। রবিবার সকাল ১১টার দিকে গণিত বিষয়ের ক্লাস চলাকালে শিক্ষক মাঈনুদ্দিন তাদের শরীরে স্কেল দিয়ে আঘাত করেন। একটি অংক না পারার অভিযোগ তুলে তাদেরকে মারধর করা হয়। এ ব্যাপারে বক্তব্য জানতে শিক্ষক মাঈনুদ্দিন রনির মোবাইল ফোনে একাধিকবার কল করলেও রিসিভ করেননি তিনি।

তবে স্কুলের প্রতিষ্ঠাতা শেখ মো. জুনায়েদ জানান, এ ঘটনায় তিনি মর্মাহত। সবার সঙ্গে আলোচনা করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। আর উপজেলার ভারপ্রাপ্ত প্রাথমিক শিক্ষা কর্মকর্তা লুৎফর রহমান জানান বিষয়টি দু:খজনক। এমন কোন ঘটনার খবর আমার জানা নেই। ঘটনা ঘটে থাকলে তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

এই ব্যাপারে আখাউড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোশারফ হোসেন তরফদার জানান, এখনো কোন অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।









Leave a reply