নোয়াখালীতে ৯০০ পিস ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

|

ছবি: গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী

নোয়াখালী প্রতিনিধি:

নোয়াখালী জেলা শহর মাইজদী হাউজিং আবাসিক এলাকায় অভিযান চালিয়ে হারুনুর রশিদ কাজল (৫৮) ও ইকবাল হোসেন (৪২) নামের দুই মাদক কারবারিকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তাদের কাছ থেকে ৯০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

শুক্রবার (১৭ জুন) দুপুরে আটককৃতদের বিচারিক আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে। এরআগে বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে হাউজিং এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছেন, বেগমগঞ্জ উপজেলার রাজগঞ্জ ইউনিয়নের আলাদিনগর গ্রামের মৃত আক্কাছ মিয়ার ছেলে হারুনুর রশিদ কাজল ও ছয়ানি ইউনিয়নের ভবানি জীবনপুর গ্রামের নুরুল আমিনের ছেলে ইকবাল হোসেন।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, মাদকদ্রব্য উদ্ধারে গোয়েন্দা পুলিশের অভিযানের অংশ হিসেবে বৃহস্পতিবার দিবাগত রাতে জেলার বিভিন্ন স্থানে অভিযান চালানো হয়। অভিযানকালে শহরের হাউজিং এলাকায় মাদকদ্রব্য বিক্রি হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে রাত সাড়ে ১১টার দিকে ওই এলাকায় অভিযান চালানো হয়। এসময় পেশাদার মাদক কারবারি কাজল ও ইকবালকে আটক করা হয়। পরে তাদের সাথে থাকা একটি পলিথিন ব্যাগ থেকে ৯০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

জেলা পুলিশ সুপার মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনায় দুই মাদক কারবারির বিরুদ্ধে সুধারাম মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে কারাগারে প্রেরণ করা হয়েছে।

এটিএম/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply