সাতক্ষীরা ও কুমিল্লায় পুলিশের হাত থেকে আসামির চম্পট

|

কুমিল্লা ও সাতক্ষীরায় পুলিশের হাত থেকে দুই আসামির পালিয়ে যাওয়ার ঘটনা ঘটেছে। কুমিল্লায় পালিয়েছে ধর্ষণ মামলার আসামি। আজ বুধবার কুমিল্লা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বারান্দায় এ ঘটনা ঘটে।

ধর্ষণের অভিযোগে ২০১৬ সালে করা একটি মামলার আসামি রাকিবুল ইসলাম রাকিব (৩০)। তিনি কুমিল্লার দক্ষিণ চর্থা এলাকার নুরুল ইসলামের ছেলে।

পুলিশের পরিদর্শক সুব্রত ব্যানার্জী বলেন, বিকেল ৩টার দিকে ওই মামলায় হাজিরা দেওয়ার জন্য রাকিবকে জেলা কারাগার থেকে আদালতে আনা হয়। হাজিরা শেষে নাক পরিষ্কারের কথা বলে বারান্দার এক পাশে এসে পুলিশকে ফাঁকি দিয়ে পালিয়ে যান তিনি।

এদিকে সাতক্ষীরায় আদালতের কাঠগড়া থেকে হাতকড়াসহ এক আসামির পালিয়ে গেছে বলে পুলিশ জানিয়েছে। জেলা জজ আদালত থেকে বুধবার দুপুরে ওই আসামি পালিয়ে যায় বলে আদালত পুলিশের পরিদর্শক আশরাফুল বারী জানান। পলাতক আমজাদ হোসেনের বাড়ি সদর উপজেলার আগুনপুর গ্রামে।

সাতক্ষীরা জজ আদালতের পিপি ওসমান গনি বলেন, আমজাদ ২০১৬ সালের ১৮ অক্টোবর থেকে স্ত্রী আছিয়া খাতুন হত্যা মামলায় জেলা কারাগারে ছিলেন। গ্রেফতারের পর হত্যার কথা স্বীকার করে আদালতে জবানবন্দিও দেন তিনি।

মামলার ধার্য দিন থাকায় তাকে আদালতে আনা হয়েছিল বলে জানান পরিদর্শক আশরাফুল বারী। এ বিষয়ে জানতে চাইলে সাতক্ষীরা জেলা কারাগারের সুপার হাফিজুর রহমান বলেন, ঘটনার তদন্ত ও আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

/কিউএস









Leave a reply