কক্সবাজারে কটেজে গ্রেফতার আট জুয়াড়ি, জব্দ বিপুল টাকা ও খেলার সরঞ্জাম

|

কক্সবাজার প্রতিনিধি:

কক্সবাজারে বিপুল পরিমাণ নগদ টাকা ও জুয়া খেলার সরঞ্জামসহ আট জুয়াড়িকে আটক করা হয়েছে। সোমবার (১৩ জুন) রাত ৯ টার দিকে কলাতলী সুগন্ধা পয়েন্টের একটি কটেজ থেকে তাদের গ্রেফতার করা হয়েছে বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন র‍্যাব-১৫ এর উপ-অধিনায়ক মঞ্জুর মেহেদী।

র‍্যাব কর্মকর্তা জানান, গোপন তথ্যের ভিত্তিতে কক্সবাজারের হোটেল-মোটেল জোন এলাকার একটি কটেজে অভিযান চালিয়ে ৮ জুয়াড়িকে আটক করেছেন তারা। নগদ ১২ লাখ টাকা ও জুয়ার বিভিন্ন সরঞ্জামসহ কাজী রাসেল আহমেদ নোবেল, আলমগীর হোসেন মুন্না, মোহাম্মদ নুর, রবিউল হোসেন, নবী সুলতান, কবির আহমদ, শামীম আহমেদ ও কামাল উদ্দিনকে গ্রেফতার করা হয়।

২০-২৫ জনের একটি সিন্ডিকেট দীর্ঘদিন ধরে হোটেল-মোটেল জোনের বিভিন্ন হোটেল ও ফ্ল্যাটে এই জুয়ার আসর পরিচালনা করে আসছিল এমন অভিযোগে র‍্যাবের গোয়েন্দা নজরদারি বাড়ানো হয় এবং একপর্যায়ে অভিযান চালিয়ে ৮ জনকে আটক করা হয়। যারা সবাই এলাকার পরিচিত মুখ বলেও জানান র‍্যাব কর্মকর্তা।

আইনি প্রক্রিয়া শেষে জব্দকৃত মালামালসহ ধৃতদের কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে। এদের মধ্যে কাজী রাসেলকে পুলিশ বছর দুয়েক আগেও একবার স্থানীয় এক কণ্ঠশিল্পীসহ আটক করেছিল। পরে মানব পাচারের মামলায় দীর্ঘদিন কারাভোগের পর সে জামিন লাভ তরে।

/এডব্লিউ





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply