যমুনা ফিউচার পার্কে বিশেষ সুবিধা পাবেন উবার ব্যবহারকারীরা

|

মহামারির পেরিয়ে আবারও উৎসবমুখর হয়ে উঠেছে যমুনা ফিউচার পার্ক (জেএফপি)। ক্রেতাদের এক দল কেনাকাটা করে হাসিমুখে বেরোচ্ছেন, তো আরেক দল ঢুকছেন। এশিয়ার বৃহত্তম এ শপিং মলটিতে সারা দিন ধরেই চলতে থাকে ক্রেতা ও দর্শনার্থীদের এমন উৎসবমুখর চলাচল। জেএফপিতে ক্রেতা ও দর্শনার্থীদের উবারের জন্য এখন একটি আলাদা পার্কিংয়ের জায়গা রয়েছে। এমনকি মলে যাওয়া-আসার জন্য উবারে পাওয়া যাবে বিশেষ ছাড়ও।

নির্ধারিত জায়গাটিতে উবার যাত্রীদের অপেক্ষা করার জন্য রয়েছে একটি ছাউনি, যা যাত্রীদের বৃষ্টি ও রোদ থেকে রক্ষা করবে। আপনার যেকোনো প্রশ্নের উত্তর ও তথ্যের জন্য আছে একটি সাপোর্ট বুথ। উবার ও জেএফপি-র মধ্যে একটি চুক্তির আওতায় দুই মাস আগে এ সুবিধা চালু হয়।

শাফায়েত পারভেজ তার পরিবার নিয়ে প্রায়ই যমুনা ফিউচার পার্কে যান বিভিন্ন প্রয়োজনে। এখন মলের ভেতর থেকেও উবার বুক করা যায়, এতে তিনি ভীষণ খুশি। শাফায়েত বলেন, খাওয়া, কেনাকাটা বা বিনোদনের জন্য জেএফপি আমাদের প্রথম পছন্দ। কিন্তু ফেরার পথে মল থেকে বের হয়ে গাড়ি খুঁজে পাওয়াটাই ছিল একটা বড় চ্যালেঞ্জ। জেএফপি-র পার্কিং লটে এখন যেকোনো সময় উবারের গাড়ি পাওয়া যায়, এই ব্যাপারটা আমার জন্য অনেক স্বস্তির।

নিশ্চিন্তে যাতায়াতের জন্য সাদিয়া রহমান সবসময়ই উবার ব্যবহার করে থাকেন। এখন জেএফপি-তে উবারের জন্য আলাদা পার্কিং লটের খবরে তিনি অত্যন্ত আনন্দিত। তার মতে, আগে হাতভর্তি ব্যাগ নিয়ে জেএফপি থেকে বেরিয়ে ফেরার গাড়ি খুঁজে পেতে অনেক সমস্যায় পড়তে হতো। এখন মলের ভেতরেই নির্দিষ্ট জায়গায় আমি উবার খুঁজে পাচ্ছি, আগের সমস্যায় আর পড়তে হবে না। জেএফপি-তে যাওয়া সবসময়ই আনন্দের ছিল। এখন উবারের কারণে আমি ঝামেলামুক্তভাবে বাসায়ও ফিরতে পারবো।

অনেক বিদেশি দর্শনার্থীও যমুনা ফিউচার পার্কে আসেন। উবারের এ ফিচার তাদের বিশেষ উপকারে আসবে।

আর অপেক্ষা কীসের? আপনার ফোন হাতে নিন, বাটন ট্যাপ করুন আর জেএফপিতে শপিং করতে যান কোনো ঝামেলা ও দুশ্চিন্তা ছাড়াই। যমুনা ফিউচার পার্কে উবারের আলাদা পার্কিং লটের কারণে শপিং হয়ে উঠবে আরও সুবিধাজনক। আপনাদের জন্য অপেক্ষা রয়েছে উবার।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply