জায়েদ খান পকেটে হাত দিয়ে বলে ডায়রেক্ট গুলি করবো: ওমর সানী

|

ছবি: সংগৃহীত।

চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে একই অঙ্গনের ওমর সানী এবং জায়েদ খানের মধ্যকার দ্বন্দ্বকে ঘিরে সম্প্রতি সৃষ্টি হয়েছে আলোচনা। সেই অনুষ্ঠানে জায়েদ খানকে থাপ্পড় দেন ওমর সানী এবং প্রতিক্রিয়া হিসেবে তাকে গুলি করার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে জায়েদ খানের বিরুদ্ধে। অবশ্য গোটা ঘটনাই অস্বীকার করেছেন জায়েদ খান।

এ নিয়ে যমুনা টেলিভিশন কথা বলেছে অভিনেতা ওমর সানীর সাথে। তিনি বলেন, আমার স্ত্রীকে বিভিন্নভাবে বিরক্ত করেছে জায়েদ খান। তার অজস্র প্রমাণ আমাদের কাছে আছে। তবে তা এখনই সাংবাদিকদের সামনে তুলে ধরতে চান না বলে জানান এ অভিনেতা।

সেদিনের ঘটনার ব্যাখ্যা দিতে গিয়ে ওমর সানী বলেন, ওই দিন আমি যখন তাকে চড় দিয়েছি, তখন সে দাঁড়িয়ে পকেটে হাত দিয়ে আমাকে বলে, একদম গুলি করে ফেলবো। জায়েদ খান জনসম্মুখে পিস্তল বের করেছিলেন কিনা এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি কি তার পকেটে হাত দিয়ে দেখতে যাবো? আমরা সবাই জানি জায়েদ খান পিস্তল ক্যারি করে। তার তো এমন নজির আছে ইন্ডাস্ট্রিতে।

আরও পড়ুন: ঘটনার দিন ওমর সানী মাতাল ছিলেন: জায়েদ খান

ঘটনার দিন ওমর সানী মাতাল ছিলেন জায়েদ খানের এমন অভিযোগের প্রতিক্রিয়ায় ওমর সানী বলেন, সেদিন আমি আর মৌসুমী ছিলাম পুলিশ প্লাজায় একটি উদ্বোধনী অনুষ্ঠানে। সেখানে অনেক সাংবাদিকও ছিল, ওখানে ছিলাম সাড়ে ৭টা পর্যন্ত। তারপর ডিপজল মামা আমাকে ফোন দিলেন, ভাগ্নে আসো না কেনো। সেখান থেকে সরাসরিই আমি বিয়ের অনুষ্ঠানে চলে যাই। সেখানকার ভিডিওগুলো চেক করে দেখলেই প্রমাণ হবে সে মিথ্যা কথা বলছে।

আরও পড়ুন: মৌসুমীকে নিয়ে তর্ক, পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকি দিলেন জায়েদ খান!

এসজেড/





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply