রাজ-শুভশ্রীর বউভাতে বাজি ফুটাতে গিয়ে অগ্নিকাণ্ড!

|

সকাল থেকেই পশ্চিমবঙ্গের বর্ধমান শহর জুড়ে একটাই কৌতূহল ছিল। সেলিব্রিটি মেয়ের সঙ্গে যে তারকা জামাইয়ের বউভাত হচ্ছে শহরে। রাজ-শুভশ্রীর বউভাত বলে কথা। তাই যারা যারা আমন্ত্রিত ছিলেন, তাদের কদরই যেন আলাদা।

বর্ধমান শহর থেকে কিছুটা দূরে জাতীয় সড়কের পাশে রেনেসাঁ টাউনশিপের একটি রিসর্টে মেগা রিসেপসনের আয়োজন করা হয়েছিল। সন্ধ্যা থেকেই আলোর মালায় সেজে উঠেছিল গোটা রিসোর্ট। খাওয়া দাওয়ার এলাহি আয়োজন থেকে জলসা— নিমন্ত্রিতদের বিনোদনে কোনও কিছুরই অভাব ছিল না। কিন্তু তাল কাটল বাজি পোড়ানোর অনুষ্ঠানের সময়।

তখন রাত প্রায় দশটা। শুরু হয়েছে বাজির খেলা। আচমকাই বাজির আগুনের ফুলকি উড়ে গিয়ে পড়ে রিসর্ট সংলগ্ন ঝোপের মধ্যে। সেখানে সম্ভবত শুকনো পাতা বা খড় জাতীয় কিছু ছিল। মুহূর্তের মধ্যে তাতেই দাউ দাউ করে আগুন জ্বলে ওঠে। আতঙ্ক ছড়ায় বিয়ে বাড়িতে। তবে যেখানে আগুন লেগেছিল, রিসর্ট থেকে তার দূরত্ব বেশ কিছুটা হওয়ায় মূল অনুষ্ঠান স্থলের কোনও ক্ষতি হয়নি।

ফাঁকা জায়গায় হাওয়ার জেরে দ্রুত ছড়াতে থাকে আগুন। বিয়ে বাড়ি উপলক্ষ্যে সেখানে পুলিশ উপস্থিত ছিল। পুলিশকর্মীরাই সঙ্গে সঙ্গে দমকলে খবর দেন। কিছুক্ষণের মধ্যেই দমকলের একটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রায় কুড়ি মিনিটের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনা হয়। স্বস্তি ফেরে বিয়ে বাড়িতে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply