জাল টাকা ও গাঁজাসহ দম্পতি আটক

|

স্টাফ রিপোর্টার, গোপালগঞ্জ

গোপালগঞ্জের কাশিয়ানী থেকে জাল টাকা ও গাঁজাসহ স্বামী-স্ত্রীকে আটক করেছে পুলিশ। শুক্রবার দিবাগত গভীর রাতে কাশিয়ানী উপজেলার ভাদুলিয়া গ্রাম থেকে এদের আটক করা হয়।

আটককৃতরা হলো, রাজশাহীর বেলাবো থানার জামিরা গ্রামের আবুল হোসেন সোনার ছেলে অহেদুজ্জামান রঞ্জু (৪৫) ও তার স্ত্রী কাশিয়ানী উপজেলার ভাদুরিয়া গ্রামের আকরাম মোল্লার মেয়ে মনিরা বেগম (২২)।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আজিজুর রহমান জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ কাশিয়ানী উপজেলার ভাদুলিয়া গ্রামে আকরাম মোল্লার বাড়িতে অভিযান চালায়। পুলিশ ওই বাড়িতে তল্লাশী চালিয়ে পাঁচ কেজি দুই’শ গ্রাম গাঁজা ও পাঁচ হাজার সাত’শ টাকার জাল নোট জব্দ করে। এ সময় আকরাম মোল্লার জামাতা অহেদুজ্জামান রঞ্জু ও মেয়ে মনিরা বেগমকে আটক করা হয়।

অপরদিকে, গোপালগঞ্জের পুরাতন মুকসুদপুর থেকে ১৫০ বোতল ফেন্সিডিলসহ তৌহিদুল হক (২৩) নামে এক যুবককে আটক করেছে।

মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত (ওসি) মোস্তফা কামাল পাশা জানিয়েছেন, গোপন সংবাদের ভিত্তিতে  শুক্রবার রাতে পুরাতন মুকসুদপুর বাসষ্টান্ডে একটি মাইক্রোবাসে অভিযান চালানো হয়।এ সময় ওই যুবকের কাছ থেকে ১৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পরে মাইক্রোবাসটিও আটক করা হয়।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আজিজুর রহমান ও মুকসুদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোস্তফা কামাল পাশা জানিয়েছেন, আটককৃতদের নামে নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। আজ শনিবার তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

এ ছাড়া কোটালীপাড়া থানা পুলিশ বিভিন্ন মামলায় ৭ জন, সদর থানা ২ জন, টুঙ্গিপাড়া থানা ১ জনকে আটক করেছে। এদেরকে আজ শনিবার আদালতে পাঠানো হবে বলে ওইসব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাগন জানিয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply