বাসচাপায় তিন সিএনজি যাত্রীর মৃত্যু

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
ঢাকা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে যাত্রীবাহী বাসচাপায় তিন সিএনজি চালিত অটোরিক্সা যাত্রীর মৃত্যু হয়েছে। শনিবার সকালে উপজেলার মালিহাতা বাজার এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হল, আশুগঞ্জ উপজেলার চরচারতলা এলাকার খোরশেদ মিয়ার ছেলে নসর মিয়া (১৭), ফারুক মিয়ার ছেলে আরমান (১৭) ও সিএনজি চালিত অটোরিক্সার চালক একই এলাকার লুক্কু মিয়ার ছেলে সাইদুল (১৮)।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সকালে মালিহাতা বাজারে একটি সিএনজি চালিত অটোরিক্সা রাস্তা পার হওয়ার সময় সিলেট থেকে ছেড়ে আসা ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস তাদের চাপা দেয়। এতে সিএনজি চালিত অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায়। এসময় ঘটনাস্থলেই সিএনজির যাত্রী নসর মিয়ার মৃত্যু হয়। পরে এলাকাবাসী গুরুতর আহত অবস্থায় চালক সাইদুর ও আরমানকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। সকাল সাড়ে আটটার দিকে আরমানকে কিশোরগঞ্জের ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও সাইদুলকে বাজিতপুর জহিরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান দুজন।

নিহত সিএনজি চালিত অটোরিক্সা চালকের মা স্বপ্নাহার বেগম জানান, সকালে সাহরি খাওয়ার পর সাইদুল সিএনজিতে গ্যাস নেওয়ার জন্য বিশ্বরোড যাচ্ছিল। এসময় সাইদুলের বন্ধু নসর মিয়া ও আরমানও তার সাথে যায়।

সরাইল বিশ্বরোড খাটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হোসেন সরকার জানান, পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় নিহত তিনজনের মরদেহ তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বাসটি পালিয়ে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply