মৌসুমীকে নিয়ে তর্ক, পিস্তল বের করে ওমর সানীকে গুলি করার হুমকি দিলেন জায়েদ খান!

|

ছবি: সংগৃহীত

বাংলা সিনেমার জনপ্রিয় খল অভিনেতা মনোয়ার হোসেন ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল বের করে গুলি করার হুমকি দেয়ার অভিযোগ উঠেছে আরেক চিত্রনায়ক জায়েদ খানের বিরুদ্ধে।

শুক্রবার (১০ জুন) রাজধানীর একটি কনভেনশন সেন্টারে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। তবে এমন অভিযোগ সত্য নয় বলে দাবি করেছেন জায়েদ খান।

ঘটনার প্রত্যক্ষদর্শীদের সূত্রে জানা যায়, কয়েকদিন আগে জায়েদ খান নাকি ওমর সানীর স্ত্রী চিত্রনায়িকা মৌসুমীর সাথে খারাপ আচরণ করেছে। বিষয়টি নিয়ে ক্ষিপ্ত ছিলেন ওমর সানী। তাই বেশ কিছুদিন যাবত জায়েদকে খুঁজছিলেন ওমর সানী। আর এদিন অনুষ্ঠানে ঢুকে জায়েদকে পেয়েই চড় মারেন তিনি।

চড় মারার সময়ে জায়েদের উদ্দেশে ওমর সানীর ভাষ্য ছিল, তোরে না নিষেধ করছি আমার বউরে বিরক্ত করবি না। কোনো ফাজলামি করবি না। অসম্মান করে কথা বলবি না।

এ ঘটনায় ক্রোধান্বিত জায়েদ কোমর থেকে পিস্তল বের করে বলেন, গুলি করে দেব। যার প্রত্যুত্তরে প্রকাশ অযোগ্য একটি গালি দিয়ে ওমর সানী বলেন, আমারে চিনস, আমি ওমর সানী।

এ সময় ডিপজলসহ অন্যান্যরা তাদের দুইজনকে নিবৃত্ত করেন। এ ঘটনায় বিস্মিত হয়ে পড়েন অনুষ্ঠানে থাকা চলচ্চিত্রের বেশ কয়েকজন জ্যেষ্ঠ অভিনয়শিল্পী।

জেডআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply