মামলায় জিতে ৫৭ লাখ টাকায় ডিনার করলেন জনি ডেপ

|

ভারানসিতে জনি ও তার বন্ধুরা।

প্রাক্তন স্ত্রী অ্যাম্বার হার্ডের দায়ের করা মানহানি মামলায় জয়ের পর তা উদযাপন করতে একদিনে ৬২,০০০ ডলার (বাংলাদেশি মুদ্রায় ৫৭ লাখ টাকা) ব্যয়ে জাঁকজমকপূর্ণ ডিয়ার করেছেন জনপ্রিয় হলিউড অভিনেতা জনি ডেপ। খবর নিউইয়র্ক পোস্টের।

রোববার (৫ জুন) ইংল্যান্ডের বার্মিংহ্যামের সবচেয়ে বড় ভারতীয় রেস্টুরেন্ট ‘ভারানসি’ তে এ ডিনারের আয়োজন করেছিলেন আলোচিত এ হলিউড তারকা। জানা গেছে, ঐতিহ্যবাহী সব ভারতীয় খাবারের সাথে ককটেল ও রোজ শ্যাম্পেইন সহযোগে হইহুল্লোড় করে এ দিন ডিনার সেরেছেন জনি ও তার বন্ধুরা।

ভারানসির অপারেশনাল ডিরেক্টর মোহাম্মদ হুসাইন বলেন, রোববার হঠাৎ করেই আমরা একটা কল পাই, আমাদের জানানো হয় যে জনি ডেপ তার বন্ধুদের নিয়ে ভারানসিতে খেতে আসবেন। প্রথমে ভেবেছিলাম কেউ ঠাট্টা করছে। কিন্তু পরে যখন জনির সিকিউরিটি টিম এসে সবকিছু পর্যবেক্ষণ করলো, তখন পুরোপুরি নিশ্চিত হলাম।

জানা গেছে, প্রায় তিন ঘন্টা ওই রেস্টুরেন্টটিতে ছিলেন জনি ডেপ ও তার বন্ধুরা। শুধু তাই নয়, রেস্টুরেন্ট ছাড়ার সময় খাবারের পার্সেল হাতে বেরোতে দেখা গেছে তাকে। ডিনারের পর রেস্টুরেন্টের কর্মীদের আলিঙ্গন ও তাদের সাথে কুশল বিনিময় বলেন ডেপ।

রেস্টুরেন্ট কর্তৃপক্ষ জানিয়েছে, ক্যাপ্টেন জ্যাক স্প্যারোর আচরণে মুগ্ধ রেস্টুরেন্টের কর্মীরা। তারা জনিকে অত্যন্ত বিনয়ী মানুষ বলে আখ্যা দিয়েছেন।

প্রসঙ্গত, গত বুধবার ভার্জিনিয়ার ফেয়ারফ্যাক্সের আদালত মানহানি মামলায় অ্যাম্বার হার্ডের বিরুদ্ধে রায় দেন এবং জনি ডেপকে ১৫ মিলিয়ন ডলার প্রদানের নির্দেশ দেন।

/এসএইচ


” 


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply