জিয়াউর রহমানের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বিএনপির ১০ দিনের কর্মসূচি

|

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ১০ দিনের কর্মসূচি দিয়েছে দলটি। বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ কর্মসূচি ঘোষণা করেন।

তিনি বলেন, ২৯ মে বেলা ১১টায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউটে আলোচনাসভার মাধ্যমে শুরু হবে প্রথম দিনের কর্মসূচি। এরপর ৩০ মে সকাল ৬ টায় নয়াপল্টনের দলীয় কার্যালয়ে পতাকা অর্ধনমিত ও কালো পতাকা উত্তোলন করা হবে। জিয়াউর রহমানের মাজারে পুষ্পস্তবক ও ওলামা দলের উদ্যোগে দোয়া অনুষ্ঠিত হবে।

একই দিন সকাল থেকে নয়াপল্টন কার্যালয়ে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের (ড্যাব) আয়োজনে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প করা হবে। ঢাকা উত্তর ও দক্ষিণ বিএনপির উদ্যোগে কাপড় ও ইফতার বিতরণ করা হবে।

জিয়া স্মৃতি পাঠাগারের উদ্যোগে বই বিতরণ ও দিনব্যাপী জাতীয় প্রেসক্লাবে আলোকচিত্র প্রদর্শনী হবে।

আগামী ২৫ মে থেকে ৫ জুন পর্যন্ত ১০ দিনের এ কর্মসূচির মধ্যে কয়েকটি জানানো হলেও বাকি কর্মসূচি পরে জানানো হবে, বলেন মহাসচিব।

এ সময় উপস্থিত ছিলেন দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী, যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, এমরান সালেহ প্রিন্স প্রমুখ।





সম্পর্কিত আরও পড়ুন







Leave a reply