ভোট দিয়ে যা বললেন মেয়র প্রার্থীরা

|

খুলনায় সিটি নির্বাচনে উৎসাহ-উদ্দীপনার সাথে ভোটগ্রহণ চলছে। সকাল সকাল ভোট দিয়েছেন আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির প্রার্থী।

খুলনা মহানগরীর পাইওনিয়ার উচ্চ বিদ্যালয় কেন্দ্রে ভোট দিয়েছেন, আওয়ামী লীগ প্রার্থী তালুকদার আবদুল খালেক। ভোট দিয়ে খুলনায় শান্তিপূর্ণ পরিবেশ বিরাজ করছে উল্লেখ করে তিনি বলেন, খুলনার মানুষ এখন উন্নয়নের জন্য ঐক্যবদ্ধ। তাই তারা নৌকায় ভোট দিবে।

এর আগে দল ক্ষমতায় থাকার সময় পরাজয় মেনে নিয়েছিলেন উল্লেখ করে খালেক বলেন, আমি যেকোনো পরিস্থিতি মেনে নিতে প্রস্তুত আছি।

সকাল সাড়ে ৮টায় বিএনপির মেয়র প্রার্থীর নজরুল ইসলাম মঞ্জু ভোট দিয়েছেন রহিমা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে। পরে তিনি সাংবাদিকদের ভোট নিয়ে তার শঙ্কার কথা পূণর্ব্যক্ত করেন। বলেন, অনেক কেন্দ্র থেকে আমার পোলিং এজেন্টদের বের করে দেয়া হচ্ছে। ভোটের পরিবেশ ফিরিয়ে আনতে নির্বাচন কমিশনকে এখনো ব্যবস্থা নিতে অনুরোধ করছি। অন্যথায় সুষ্ঠু নির্বাচন হবে না।

খুলনার আলীয়া মাদ্রাসা কেন্দ্রে ভোট দিয়েছেন জাতীয় পার্টির মেয়র প্রার্থী শফিকুর রহমান। শান্তি ও সৌহার্দ্যপূর্ণ পরিবেশে ভোট হচ্ছে উল্লেখ করে তিনি জানান, এদেশের মানুষ এখন পল্লীবন্ধু হুসেইন মুহাম্মদ এরশাদের উন্নয়নের দিনগুলোতে ফিরে যেতে চায়। মানুষ এখন ফেড আপ। তাই আমি লঙ্গল প্রতীক নিয়ে আশাবাদি।

মেয়র প্রার্থীদের প্রতিক্রিয়া

খুলনা সিটি নির্বাচনে ভোট দিয়ে মেয়র প্রার্থীরা যা বললেন।

Posted by Jamuna Television on Monday, May 14, 2018

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply